shono
Advertisement

হিন্দু পড়ুয়াদের গোমাংস খাওয়ানোর অভিযোগ, ভাঙচুর চারুকলা কেন্দ্রের ক্যান্টিনে

এই ঘটনার জেরে অনেকেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভপ্রকাশ করেছেন। The post হিন্দু পড়ুয়াদের গোমাংস খাওয়ানোর অভিযোগ, ভাঙচুর চারুকলা কেন্দ্রের ক্যান্টিনে appeared first on Sangbad Pratidin.
Posted: 06:29 PM Apr 15, 2017Updated: 05:24 PM Oct 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোমাংস নিয়ে এবার উত্তাল হল ঢাকার চারুকলা ইনস্টিটিউটের ক্যান্টিন। হিন্দু ছাত্রদের না জানিয়ে গোমাংস খাওয়ানোর অভিযোগ ব্যাপক ভাঙচুর হল চারুকলা কেন্দ্রের ক্যান্টিনে। ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর। এই ঘটনার জেরে অনেকেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভপ্রকাশ করেছেন।

Advertisement

[মার্কিন ‘মাদার অফ অল বম্বস’-এর শিকার ৯০-এর বেশি জঙ্গি]

নববর্ষের প্রথম দিন। চারুকলা কেন্দ্র থেকে মঙ্গল শোভাযাত্রা শুরু হওয়ার ১০-১৫ মিনিট আগেই চারুকলার পুকুরপাড় নামে পরিচিত জায়গায় অবস্থিত ক্যান্টিনে আচমকা শোরগোল পড়ে যায়। অভিযোগ ওঠে, তেহারিতে গোমাংস খেতে দেওয়া হয়েছে এবং হিন্দু শিক্ষার্থীরা না জেনেই তা খেয়েছেন। এরপরই ক্যান্টিনে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। ওই ক্যান্টিনে বিভিন্ন ধর্মের শিক্ষার্থীরা খাওয়া-দাওয়া করে থাকেন বলে জানা গিয়েছে। কিন্তু কখনও গোমাংস পরিবেশন করা না বলে জানিয়েছে ক্যান্টিন কর্তৃপক্ষ। এমন কাজ ক্যান্টিনের ঐতিহ্যবিরোধী। সাগর হোসেন সোহাগ নামে এক শিক্ষার্থী জানিয়েছেন, হিন্দুদের ইচ্ছাকৃতভাবে গোমাংস খাওয়ানোর অভিযোগ মিথ্যে। হিন্দু ছাত্ররা সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। বছরের প্রথম দিন এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা বাংলাদেশে।

[আমেরিকার MOAB-কে যোগ্য জবাব, রাশিয়ার অস্ত্রভাণ্ডারে ‘ফাদার অফ অল বম্বস’]

The post হিন্দু পড়ুয়াদের গোমাংস খাওয়ানোর অভিযোগ, ভাঙচুর চারুকলা কেন্দ্রের ক্যান্টিনে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement