shono
Advertisement

ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে অশান্ত মহারাষ্ট্রের আকোলা, দুই গোষ্ঠীর সংঘর্ষে নিহত ১, আহত ৮

গোটা এলাকায় জারি হয়েছে ১৪৪ ধারা।
Posted: 01:20 PM May 14, 2023Updated: 01:21 PM May 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ইনস্টাগ্রাম (Instagram) পোস্ট ঘিরে অশান্ত মহারাষ্ট্রের (Maharashtra) আকোলা। শনিবার থেকে অশান্তি শুরু হওয়ার পর রবিবারেও তার রেশ পুরোদস্তুর রয়েছে। ইতিমধ্যেই দুই গোষ্ঠীর সংঘর্ষে ১ জনের মৃত্যু হয়েছে। আহত অন্তত ৮। তাঁদের মধ্যে দুই পুলিশ কর্মীও রয়েছেন। এলাকায় জারি করা হয়েছে ১৪৪ ধারা। মোতায়েন রয়েছে বিপুল সংখ্যক পুলিশ।

Advertisement

আকোলার পুলিশ সুপারিটেন্ডেন্ট জানিয়েছেন, সংঘর্ষ থামাতে গিয়েই দুষ্কৃতীদের ছোঁড়া পাথরে আহত হয়েছেন দুই পুলিশ কর্মী। সংঘর্ষে নিহত ব্যক্তির নাম বিলাস গায়কোয়াড়। তাঁর জামাই মোহন কিষান একটি মামলা দায়ের করেছেন। পুলিশ তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: কর্ণাটকের ধাক্কা, মধ্যপ্রদেশে কৃষকদের ঋণে সুদ মকুব অভিযান শুরু করছে বিজেপি]

কিন্তু কেন একটি পোস্ট থেকে এমন অশান্তি ছড়াল? এক ধর্মীয় নেতার একটি ‘উসকানিমূলক’ পোস্ট করেছিলেন। তা থেকেই গণ্ডগোলের সূত্রপাত। পরিস্থিতি ক্রমেই উত্তপ্ত হতে থাকে। দুই গোষ্ঠীর মধ্যে পাথর ছোঁড়ার পাশাপাশি গাড়ি ভাঙচুরের ঘটনাও ঘটেছে। অন্তত ৭ থেকে ৮টি গাড়ি ভাঙচুর হয়েছে বলে জানা যাচ্ছে। পরে পুলিশ বাহিনী আসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে। সেই সময়ই দুই পুলিশ কর্মী পাথরের আঘাতে আহত হন। একটি পুলিশ ভ্যানও ক্ষতিগ্রস্ত হয়েছে। মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ পুরো ঘটনাটি নজরে রেখেছেন বলে স্থানীয় প্রশাসন সূত্রে জানানো হয়েছে।

[আরও পড়ুন: মোদির পছন্দে আপত্তি অধীরের! পরবর্তী CBI প্রধান পদে ৩ নাম নিয়ে আলোচনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement