shono
Advertisement

‘বায়োপিকে চাই আপনাকেই’, ভিডিও পোস্ট করে হিমেশ রেশমিয়াকে আরজি রানু মণ্ডলের!

বায়োপিকে রানুর ভূমিকায় রয়েছেন ইশিকা দে।
Posted: 07:09 PM Apr 20, 2022Updated: 07:11 PM Apr 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সংগীতশিল্পী হিমেশ রেশমিয়ার (Himesh Reshmia) হাত ধরেই রাতারাতি সেলেব্রিটি হয়ে উঠেছিলেন রানাঘাটের রানু মণ্ডল (Ranu Mondal)। রেলওয়ে স্টেশন থেকে তাঁর বলিউড যাত্রা সিনেমার চিত্রনাট্যকেও হার মানায়। আর তাই তো পরিচালক হৃষিকেশ মণ্ডল রানুর গল্পকেই বেছে নিলেন তাঁর নতুন ছবির জন্য। রানুর ভূমিকায় অভিনেত্রী ইশিকা দে। এ গল্প মোটামুটি সবাই জানেন। ইতিমধ্যে এই ছবির গানের রেকর্ডিং হয়ে গিয়েছে। তবে রানু অনুরাগীদের একটাই প্রশ্ন, ছবিতে হিমেশের চরিত্রে দেখা যাবে কোন অভিনেতাকে?

Advertisement

জানা গিয়েছে, পরিচালক হৃষিকেশের অনুরোধে এখনও পর্যন্ত সাড়া দেননি হিমেশ। তবে পরিচালক হাল ছাড়েননি। হাল ছাড়েননি খোদ রানু মণ্ডলও। আর তাই তো হিমেশকে বায়োপিকে অভিনয় করতে রাজি করার জন্য নিজেই মাঠে নামলেন রানু। সোশ্যাল মিডিয়ায় আপলোড একটি ভিডিও আপলোড করে হিমেশের কাছে আবদার করলেন এই ভাইরাল গায়িকা। যেখানে গান গেয়ে হিমেশের কাছ আরজি জানালেন রানু। বায়োপিকে যেন হিমেশ চরিত্রে, হিমেশই থাকেন!

[আরও পড়ুন: ‘সে আমার ডানা হয়ে আসছে!’ সোশ্যাল মিডিয়ায় কার উদ্দেশে এমন লিখলেন পরীমণি? ]

(ভিডিও সৌজন্য়ে ইশিকা দের ফেসবুক)

রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গান করে আয় করা রানু মন্ডলের বলিউড যাত্রা ছিল একেবারে স্বপ্নের মতো। পরিচালক হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাকও করেন তিনি। সেই সময় অনেকেই ভেবেছিলেন এবার বুঝি রানুর কপাল খুলে গেল। আর স্টেশন বসে হাত পাততে হবে না তাঁকে। খ্যাতির পাশাপাশি তার বিড়ম্বনাও সইতে হয়েছে রানুকে। হিমেশের সঙ্গে ‘তেরি মেরি’ (Teri Meri) গান গেয়ে একদিকে যেমন ভাইরাল হয়েছিলেন, তেমনি সেই গান নিয়েই রানুকে কটাক্ষ করা শুরু করেছিলেন নেটিজেনরা। জানা গিয়েছে, রানু জীবনের প্রত্যেকটি পর্যায়ই উঠে আসবে এই বায়োপিকে। যার নাম ‘রানু মারিয়া’।

[আরও পড়ুন: পরিচালনায় আসছেন সঞ্জয় দত্ত, ‘কেজিএফ’ স্টাইলে ছবি বানাবেন বলিউডের সঞ্জুবাবা! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement