shono
Advertisement

বাঘের কান কামড়ে ধরল কুকুর! নীরব দর্শক সিংহ, ভিডিও ভাইরাল

ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে বাঘ, সিংহ ও কুকুরের ভিডিও।
Posted: 06:10 PM Oct 08, 2022Updated: 06:10 PM Oct 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট চেহারার বাঘের কান কামড়ে (Dog Bites Tiger) ধরেছে একটি কুকুর। বাঘটি প্রাণপনে তা ছাড়ানোর চেষ্টা করছে। কিন্তু পেরে উঠছে না। এমন বক্তব্য বা দৃশ্য কোনওটাই মেনে নেওয়া যায় না। বাঘের কান কামড়ে ধরা তো দূর, বাঘ-কুকুরের মুখোমুখি লড়াই ব্যাপারটাই তো কল্পনা করা কঠিন ব্যাপার। যদিও সেই ঘটনাই বাস্তবে ঘটেছে। ফলে ভাইরাল হয়েছে ভিডিও (Viral Video)। ওই ভিডিওতে আরও দেখা গিয়েছে ঘটনার নীরব দর্শক পশুরাজ সিংহকেও।

Advertisement

সমাজমাধ্যমে ভাইরাল ভিডিওটি ‘অ্যানিম্যালস পাওয়ার’ (Animals Power) নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট (Instagram Account) থেকে পোস্ট করা হয়েছে। ঠিক কোথায় এই ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তবে ভিডিও দেখে চমকে গিয়েছে নেটিজেন। সেকেন্ড কয়েকের ওই ভিডিওতে দেখা গিয়েছে, একটি ‘গোল্ডেন রিট্রিভার’ (Golden Retriever) প্রজাতির কুকুর একটি বড়সড় চেহারার বাঘের কানে কামড়ে ধরেছে। দিশাহারা বাঘটি প্রাণপণে কুকুরের হামলা থেকে নিজেকে ছাড়ানোর চেষ্টা করছে। কিন্তু পেরে উঠছে না। যেহেতু নাছোড় ‘গোল্ডেন রিট্রিভার’। এমনকী থাবা মেরে কুকুরটিকে হটানোর চেষ্টা করতে দেখা যায় বাঘটিকে।

[আরও পড়ুন: ১৫ মিনিটের ভাড়া ৩৩ লক্ষ টাকা! উবেরে চেপে ঘটি-বাটি বিক্রি হওয়ার জোগাড় যুবকের]

বাঘ ও কুকুরের সঙ্গে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে পশুরাজ সিংহকেও। যদিও নির্বিকার চিত্তে বসেছিল সে! কুকুরের বেয়াদপি থামানোর বিন্দুমাত্র চেষ্টা করেনি সিংহ। অবাক করে দেওয়া এই ভিডিও এখনও পর্যন্ত সাড়ে চার লক্ষ মানুষ দেখে ফেলেছেন। মাত্র দু’দিনে ১৮ হাজারের বেশি লাইক পড়েছে। এইসঙ্গে মজার মজার মন্তব্যে ভরে উঠেছে সামাজিকমাধ্যমের দেওয়াল। এক নেটাগরিক মন্তব্য করেছে্ন, “কুকুরটিকে দেখে আমার স্ত্রীর রাগের কথা মনে পড়ে যাচ্ছে।”

[আরও পড়ুন: বড্ড বেশি লাস্যময়ী, সোশ্যাল মিডিয়ায় খোলমেলা ছবি, জিম থেকে তাড়ানো হল তরুণীকে]

ধারেভারে বাঘ এগিয়ে থাকলেও তার কুকুরকে ভয় পাওয়ার ঘটনা নতুন না। কয়েক বছর আগে রাজস্থানের (Rajashtan) ঝালনা সাফারি পার্কে কুকুরের তাড়া খেয়ে লেজ গুটিয়ে পালাতে দেখা যায় চিতাবাঘকে। ওই ঘটনার ভিডিও রেকর্ডিং ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে বাঘের কান কামড়ে ধরেছে কুকুর, এমনটা আগে দেখা যায়নি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার