shono
Advertisement

বন্ধুর বোনকে বিরক্ত করায় সহপাঠীকে মার! বিজেপি নেতার ছেলের দাদাগিরিতে বিতর্ক তেলেঙ্গানায়

বিজেপি সভাপতির ছেলের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা পুলিশের।
Posted: 07:08 PM Jan 18, 2023Updated: 07:08 PM Jan 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেলেঙ্গানায় (Telangana) বিজেপি (BJP) নেতার ছেলের দাদাগিরি! হায়দরাবাদের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে সহপাঠীকে মারধরের অভিযোগ উঠল তেলেঙ্গানার বিজেপি সভাপতি ও সাংসদ বান্দি সঞ্জয়ের ছেলে বান্দি ভগীরথের বিরুদ্ধে। ঘটনায় গেরুয়া নেতার ছেলের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও ভগীরথের দাবি, ক্লাসতুতো বোনকে বিরক্ত করায় সহপাঠীর বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছিল সে। ঘটনার ভিডিও ভাইরাল হওয়ায় মুখ পুড়েছে তেলেঙ্গানা বিজেপির।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থল হায়দরাবাদের মাহিন্দ্রা বিশ্ববিদ্যালয়। সেখানে ইঞ্জিনিয়ারিংয়ের প্রথম বর্ষের ছাত্র বান্দি সঞ্জয়ের ছেলে বান্দি ভগীরথ। যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গিয়েছে, একটি বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন এক তরুণ। তাঁর দু’গালে থাপ্পড় মেরে চলেছেন ভগীরথ। তাকে সঙ্গত করছেন আরও একজন। অভিযোগ, হস্টেলের ঘরেও ওই তরুণকে মারধর করে নেতার ছেলে।

[আরও পড়ুন: জনসংখ্যায় শীর্ষে ভারত! ২০২২ সালেই চিনকে ছাপিয়ে মাইলস্টোন, প্রকাশ্যে রিপোর্ট]

হায়দরাবাদ পুলিশ জানিয়েছে, মাহিন্দ্রা বিশ্ববিদ্যালয়ে বান্দি ভগীরথ এক ছাত্রের উপর তাণ্ডব চালিয়েছে। মার খাওয়া ছাত্র থানায় অভিযোগ না জানালেও বিশ্ববিদ্যালয় গোটা ঘটনা পুলিশকে জানিয়েছে। তারপরেই ভগীরথের বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু হয়েছে। তেলেঙ্গানা বিজেপি সভাপতি তথা সাসংদের ছেলে এই কাণ্ড ঘটানোয় গোটা রাজ্যে শোরগোল পড়ে গিয়েছে। ঘটনাকে পুজি করে ময়দানে নেমেছে টিআরএস (TRS)।

[আরও পড়ুন: রাহুলের যাত্রায় কাঠুয়া ধর্ষণে অভিযুক্তদের সমর্থক, ক্ষোভে দল ছাড়লেন কংগ্রেস নেত্রী]

তবে সহপাঠীকে মারধর নিয়ে সাফাই দিয়েছে বান্দি সঞ্জয়ের ছেলে ভগীরথ। তিনি জানিয়েছেন, ওই সহপাঠী এক ছাত্রীকে উত্যক্ত করছিল। মেজাজ হারিয়ে তাঁকে মারধর করে ফেলে সে। প্রশ্ন উঠছে, অভিযোগ থাকলে কলেজ কর্তৃপক্ষ কিংবা পুলিশকে ঘটনার কথা জানালো না কেন সে? এদিকে যে ছাত্রকে মারধর করে ভগীরথ তিনি বিষয়টিতে মিটমাট চেয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওতে জানানো হয়, ভগীরথের বন্ধুর বোনকে প্রেমের প্রস্তাব দিয়েছিল ছাত্রটি, সেই কারণেই চড় মারা হয় তাকে। তবে এই ঘটনা ভুলে যেতে চায়। ছাত্রটি ভিডিওতে বলে, “আমরা বন্ধু এবং সতীর্থ”।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement