shono
Advertisement

ইডেন ম্যাচের আগে কলকাতায় টিম ইন্ডিয়া, দলের সঙ্গে এলেন না কোহলি, কেন জানেন?

বৃহস্পতিবার আদৌ খেলবেন তো বিরাট? চিন্তায় ক্রিকেটপ্রেমীরা।
Posted: 06:14 PM Jan 11, 2023Updated: 07:22 PM Jan 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেনে বহু প্রতীক্ষিত ভারত-শ্রীলঙ্কা ওয়ানডে ম্যাচের আগে কলকাতা চলে এল দুই দল। ভারতীয় দল এদিন দুপুরের দিকে শহরে এসে পৌঁছেছে। কিন্তু দলের অন্য সদস্যদের সঙ্গে এদিন দেখা যায়নি আগের ম্যাচে সেঞ্চুরি হাঁকানো বিরাট কোহলিকে (Virat Kohli)। কিং কোহলি সকালে ভারতীয় দলের বিমানে ওঠেননি। ইডেন (Eden Gardens) ম্যাচের আগে হঠাত দলের সঙ্গে বিরাটের না আসাটা রীতিমতো চিন্তায় ফেলে দিতে পারে শহরের ক্রিকেটপ্রেমীদের। বৃহস্পতিবার কোহলি আদৌ খেলবেন তো? সে প্রশ্ন সমর্থকদের মধ্যে মাথাচাড়া দিতেই পারে। তবে, চিন্তার কোনও কারণ নেই। ভারতীয় দল সূত্রের খবর, বিরাট বৃহস্পতিবার খেলবেন।

Advertisement

অন্য খবর বলতে, হঠাত করেই যেন টিকিটের হাহাকার শুরু হয়ে গেল। ভরা শীতে কার্যত অপ্রাসঙ্গিক দ্বিপাক্ষিক সিরিজের একটি ম্যাচ, আপাত উত্তাপহীন হবে বলেই মনে করা হচ্ছিল। শুরুর দিকে শহরের ক্রিকেটপ্রেমীদের মধ্যে তেমন উৎসাহও চোখে পড়েনি। কিন্তু সবকিছু হঠাত করে বদলে দিয়েছেন এক ভদ্রলোক। তিনি বিরাট কোহলি।

[আরও পড়ুন: শিল্পের জমি ফেলে রাখলে ফিরিয়ে নেবে রাজ্য, আইন সংশোধনে ছাড়পত্র মন্ত্রিসভার]

গুয়াহাটিতে তাঁর ব্যাট থেকে আসা বহুপ্রতীক্ষিত সেঞ্চুরি হঠাত করেই যেন ইডেন ম্যাচ ঘিরে উৎসাহ বহুগুণ বাড়িয়ে দিয়েছে। যার প্রভাব সরাসরি পড়েছে টিকিটের চাহিদায়। বুধবার ইডেনে টিকিট কাউন্টারের জন্য ভিড় যেন বাধ মানছে না। হাজার হাজার ক্রিকেটপ্রেমী রাতারাতি হাজির হয়ে গিয়েছেন সেরা ছন্দে থাকা বিরাটকে দেখতে। এমনকী, যেসব পুণ্যার্থী গঙ্গাসাগর মেলায় যাওয়ার জন্য কলকাতায় এসেছেন, তারাও একবার ঢু মেরে যাচ্ছেন ইডেনে। যদি একটা টিকিট জোগাড় করা যায়। কিন্তু প্রশ্ন হল, যাকে ঘিরে এই রাজসূয় যজ্ঞ তিনিই ম্যাচের আগের দিন কার্যত বেপাত্তা।

[আরও পড়ুন: ‘আমি না জিতলে মমতা বন্দ্যোপাধ্যায়ও নবান্নে বসবেন না’, বেফাঁস পাঁচলার বিধায়ক]

কোথায় গিয়েছেন তিনি? শোনা গেছে, গতকাল রাতেই মুম্বই উড়ে গিয়েছেন তিনি। আসলে বুধবার ছেলে বিরাটের মেয়ে ভামিকার জন্মদিন। এই দিনটি মেয়ের সঙ্গেই কাটাতে চাইছিলেন তিনি। মেয়েকে নিয়ে ইনস্টাগ্রামে পোস্টও করেছেন বিরাট। টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক মেয়ের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে লিখেছেন,”আমার হৃদস্পন্দন আজ দু’বছরে পা দিল।” শোনা যাচ্ছে, বুধবার গভীর রাতেই কলকাতার উদ্দেশে রওনা দেবেন বিরাট।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement