shono
Advertisement

বিরাটের নতুন ফ্যান এই খুদে! দেখুন তো চেনেন কিনা?

এত মিষ্টি ফ্যান হয়ত দেশের কারোর নেই।
Posted: 07:35 PM May 18, 2017Updated: 03:26 PM Oct 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় অন্তিম পর্যায়ে আইপিএল-এর লড়াই। পুণে সুপারজায়ান্ট, মুম্বই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্স- এই তিন দলের মধ্যেই কারোর মাথাতে উঠবে আইপিএল দশের সেরার শিরোপা। তবে এবারের টুর্নামেন্টে সবথেকে বেশি প্রত্যাশা ছিল কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের উপর। কিন্তু সেই প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে বিরাট কোহলি অ্যান্ড কোং। এমনকী ব্যাট হাতে ব্যর্থ ভারত অধিনায়ক। প্রশ্ন উঠছে আসন্ন চ্যাম্পিয়নস ট্রফিতে বিরাট রান পাবেন কিনা তা নিয়েও। তবে অফ-ফর্মে থাকা বিরাট কোহলিরও ফ্যানের সংখ্যা কিন্তু দিন দিন বেড়েই চলেছে। সেই তালিকায় নতুন সংযোজন প্রাক্তন দক্ষিণ আফ্রিকান খেলোয়াড় জন্টি রোডস-এর মেয়ে ইন্ডিয়া রোডস।

Advertisement

[বিশ্ব আদালতে বড় জয় ভারতের, কুলভূষণের মৃত্যুদণ্ডে জারি স্থগিতাদেশ]

সম্প্রতি টুইটারে একটি ছবি পোস্ট করেন জন্টি। যেখানে জন্টি রোডসের মেয়ে বিরাটের ছবির সামনে দাঁড়িয়ে সেটিকে ছুঁয়ে রয়েছে। সঙ্গে লেখেন, ‘মনে হচ্ছে, বিরাট কোহলি আরও একজন নতুন ফ্যানকে পেয়েছে।’ এরপরে পাল্টা টুইট করেন বিরাট কোহলিও। লেখেন, ‘খুব সুন্দর। কিন্তু আমি ভাবছি ইন্ডিয়ার ব্যাগে কী রয়েছে?’

[তিন তালাকে রায় স্থগিত সুপ্রিম কোর্টের]

আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ হিসেবে নিযুক্ত জন্টি রোডস। আইপিএল-এর মরশুমে প্রতিবছরই সপরিবারে আসেন তিনি। ভারত তাঁর এতটাই পছন্দের হয়ে যায় যে, মেয়ের জন্মের পরেই তার নাম রাখেন ‘ইন্ডিয়া’।

[মন্দিরের ভিতরে ঢুকে পড়ল ১২ ফুট লম্বা কুমির, তারপর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement