shono
Advertisement

ইংল্যান্ড সিরিজের আগে ধাক্কা রোহিতদের, প্রথম দুটো টেস্টে নেই বিরাট

কেন প্রথম দুটো টেস্টে নামতে পারছেন না বিরাট?
Posted: 03:16 PM Jan 22, 2024Updated: 03:41 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাস ডেস্ক: ভারত-ইংল্যান্ড (India vs England) টেস্ট সিরিজ শুরু হচ্ছে চলতি মাসের ২৫ তারিখ। তার আগে ভারতীয় শিবিরে বড় ধাক্কা। ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটো টেস্ট ম্যাচ থেকে সরে গেলেন বিরাট কোহলি (Virat Kohli)।
দেশের অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে আলাদা করে কথা বলে কোহলি জানিয়েছেন দেশের হয়ে প্রতিনিধিত্ব করা তাঁর কাছে অগ্রাধিকার পায় সবসময়ে। কিন্তু ব্যক্তিগত কিছু কারণের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটো টেস্টে নামতে পারছেন না কোহলি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এই খবর জানিয়েছে। কোহলির জায়গায় কে খেলবেন, সে ব্যাপারে কিছু জানানো হয়নি বোর্ডের তরফে।  তবে ব্যক্তিগত কারণ দর্শিয়ে কোহলি যে প্রথম দুটো টেস্ট ম্যাচ থেকে সরে দাঁড়িয়েছেন, সেই সিদ্ধান্তকে শ্রদ্ধা জানাচ্ছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। কোহলির অনুপস্থিতিতে বাকিরা নিজেদের সেরাটা যে উজাড় করে দেবেন সে ব্যাপারে নিশ্চিত ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। 

Advertisement

[আরও পড়ুন: রামমন্দিরের তহবিলে অনুদান দিলেই মিলতে পারে করছাড়, জেনে নিন কীভাবে?]

প্রথম টেস্ট ম্যাচের আগে চার দিনের ক্যাম্প শুরু হয়েছে হায়দরাবাদে। তার আগে আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের অব্যবহিত পরেই ছুটি দেওয়া হয়েছিল ভারতীয় ক্রিকেটারদের। সোমবার থেকে টেস্টের জন্য শুরু হয়েছে ক্যাম্প। এর মধ্যেই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানিয়ে দিল কোহলির পক্ষে প্রথম দুটো টেস্ট ম্যাচে নামা সম্ভব হচ্ছে না। কোহলির মতো ক্রিকেটার না থাকলে ভারত যে ধাক্কা খেল, তা বলাই বাহুল্য। ইংল্যান্ডের ক্রিকেটাররাও স্বস্তি পাবেন কোহলি না থাকায়। যদিও প্রথম টেস্টের বল গড়ানোর আগে থেকেই ইংল্যান্ডের তারকা ক্রিকেটাররা কোহলিকে নিয়ে মন্তব্য করে আসছিলেন। বিরাটের অনুপস্থিতিতে কেমন হবে ভারত-ইংল্যান্ড প্রথম দুটো টেস্ট, সময়ের গর্ভে এর উত্তর। 

[আরও পড়ুন: অযোধ্যায় রামমন্দির উদ্বোধনে মোদি, আরেক মন্দিরে ঢুকতে না পেরে রাস্তায় বসে রাহুল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement