shono
Advertisement

অল-স্টার IPL গেমে একই দলে ধোনি-কোহলি-রোহিত! ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে

ঘোষিত আইপিএল ফাইনালের দিনক্ষণও। The post অল-স্টার IPL গেমে একই দলে ধোনি-কোহলি-রোহিত! ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:48 PM Jan 28, 2020Updated: 03:26 PM Jan 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার আইপিএল শুরুর আগে আয়োজিত হতে চলেছে অল-স্টার আইপিএল গেম। সোমবার দিল্লিতে আইপিএল গভর্নিং কাউন্ডিলের বৈঠকের পরই সে কথা জানিয়ে দিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে সেই ম্যাচে কোন দলে কারা অংশ নেবেন তা এখনও চূড়ান্ত হয়নি। কিন্তু এর মধ্যেই জানা গেল, বিরাট কোহলি, রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনি নাকি একই দলে খেলবেন।

Advertisement

বৈঠকের পরই সৌরভ জানিয়ে দেন, ২৯ মার্চই মুম্বইয়ের ওয়াংখেড়েতে শুরু হচ্ছে এবারের আইপিএল। ফাইনাল ২৪ মে একই স্টেডিয়ামে। মোট পাঁচটি ম্যাচ হবে বিকেল চারটে থেকে। বাকি সমস্ত ম্যাচ শুরুর সময় সন্ধে ৮টা। দর্শকদের কথা ভেবেই বিকেলের ম্যাচের সংখ্যা কমিয়ে দেওয়ার সিদ্ধান্ত। আগে শোনা যাচ্ছিল, সময় বদলে সন্ধে ৭টা ৩০ মিনিট থেকে খেলা শুরু করা হবে। কিন্তু বোর্ড প্রেসিডেন্ট জানিয়ে দেন, বিগত বছরগুলির মতোই ৮টা থেকে মাঠে নামবে দুই দল।

[আরও পড়ুন: এবার জাতীয় দলে খেলতে দেখা যাবে প্রবাসী ফুটবলারদেরও! নয়া উদ্যোগ ফেডারেশনের]

ম্যাচের সময় পরিবর্তন, নো-বল আম্পায়ার-সহ একাধিক বদল এবারের আইপিএলকে আরও বেশি উত্তেজনামূলক করে তুলেছে। তবে ক্রিকেটপ্রেমীরা মুখিয়ে রয়েছেন প্রথমবার হতে চলা অল-স্টার ম্যাচের দিকে। যে ম্যাচ থেকে প্রাপ্ত অর্থ চলে যাবে স্বেচ্ছাসেবামূলক কাজে। কিন্তু প্রশ্ন হল, কারা অংশ নেবেন এই ম্যাচে? জানা গিয়েছে, আটটি ফ্র্যাঞ্চাইজি থেকেই ক্রিকেটাররা খেলবেন এই বিশেষ চ্যারিটি ম্যাচে। ২৯ মার্চ অর্থাৎ আইপিএল শুরুর ঠিক তিনদিন আগে আয়োজিত হবে ম্যাচটি।

একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চারটি করে ফ্র্যাঞ্চাইজি থেকে ক্রিকেটার নিয়ে তৈরি হবে একটি করে দল। উত্তর ও পূর্ব ভারতের চারটি দল- কিংস ইলেভেন পাঞ্জাব, দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটারদের নিয়ে তৈরি হবে একটি দল। অন্য দলটি হবে দক্ষিণ ও পূর্বের চারটি ফ্র্যাঞ্চাইজিকে নিয়ে। যেখানে রয়েছে চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, সানরাইজার্স হায়দরাবাদ এবং মুম্বই ইন্ডিয়ান্স। এক্ষেত্রে আরসিবি অধিনায়ক কোহলি, মুম্বই নেতা রোহিত এবং চেন্নাইয়ের নেতৃত্বে থাকা ধোনিকে একই দলে খেলতে দেখবেন দর্শকরা। যা নিঃসন্দেহে আইপিএলের থেকে বড় প্রাপ্তি। কারণ টুর্নামেন্টে কখনও এই তিন তারকাকে এক দলে দেখা যায়নি। অন্য দলে থাকবেন আন্দ্রে রাসেল, গ্লেন ম্যাক্সওয়েল, ঋষভ পন্থ, পৃথ্বী শ, স্টিভ স্মিথ, বেন স্টোকসের মতো দেশি-বিদেশি তারকারা। যদিও এই ম্যাচের ভেন্যু এখনও পর্যন্ত চূড়ান্ত হয়নি।

[আরও পড়ুন: মোহনবাগানের সঙ্গে সংযুক্তিকরণ নিয়ে মুখ খুললেন এটিকে কোচ হাবাস]

The post অল-স্টার IPL গেমে একই দলে ধোনি-কোহলি-রোহিত! ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement