shono
Advertisement

ফের প্রকাশ্যে রোহিত-কোহলি বিবাদ, এবার ‘অপছন্দে’র তালিকায় অনুষ্কাও!

ফের কী এমন করলেন টিম ইন্ডিয়ার হিটম্যান? The post ফের প্রকাশ্যে রোহিত-কোহলি বিবাদ, এবার ‘অপছন্দে’র তালিকায় অনুষ্কাও! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:46 PM Jul 26, 2019Updated: 12:47 PM Jul 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় শিবিরে বিরাট কোহলি এবং রোহিত শর্মার বিবাদ এখন ওপেন সিক্রেট। এমনকী দুই হেভিওয়েটের নেতৃত্বে নাকি দুই শিবিরে বিভক্ত হয়ে গিয়েছেন ক্রিকেটাররা, সে খবরও উঠে এসেছিল শিরোনামে। চলতি মাসে শেষ হওয়া বিশ্বকাপে দুই তারকার অন্তর্দ্বন্দ্ব মাঠ ছাপিয়ে পৌঁছে গিয়েছিল গ্যালারিতেও। দর্শকাসনে একই বক্সে বসেও একে অপরের সঙ্গে বাক্য বিনিময় পর্যন্ত করতে দেখা যায়নি রোহিত ও কোহলির বেটারহাফদের। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মার কাজকর্মে সে আগুনে ঘৃতাহুতিই হল।

Advertisement

[আরও পড়ুন: ৭ নম্বর জার্সি তুলে দেওয়ার ভাবনা, ধোনিকে বিরল সম্মান বিসিসিআইয়ের!]

তা ফের কী এমন করলেন টিম ইন্ডিয়ার হিটম্যান? সোশ্যাল মিডিয়া থেকে অনেক আগেই কোহলিকে ‘আনফলো’ করে দিয়েছিলেন রোহিত। এবার ইনস্টাগ্রামে কোহলিপত্নী অনুষ্কা শর্মাকেও আনফলো করলেন তিনি। অর্থাৎ প্রকাশ্যেই তিনি যেন বুঝিয়ে দিতে চাইছেন, খেলার বাইরে ক্যাপ্টেন কোহলি বা তাঁর পরিবারের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না ভারতীয় ওপেনার। কিন্তু অদ্ভুতভাবে কোহলি এখনও ভার্চুয়াল দুনিয়ায় রোহিতকে ফলো করেন। যদিও ফলোয়িংয়ের তালিকায় নেই তাঁর স্ত্রী ঋতিকা সাজদেহ। তবে রোহিতের মতোই সোশ্যাল সাইটে শর্মা পরিবারের থেকে দূরত্ব বজায় রাখেন আরেক শর্মা। তিনি অনুষ্কা শর্মা। রোহিত ও ঋতিকা কাউকেই ফলো করেন না তিনি। একইভাবে ঋতিকাও মিস্টার এবং মিসেস কোহলির সঙ্গে ভার্চুয়াল দুনিয়ায় যোগাযোগ রাখেন না। তাঁরা ইনস্টাগ্রামে কী করছেন না করছেন, তা জানতে একেবারেই আগ্রহী নন ঋতিকা। এব্যাপারে তিনি স্বামীর পাশেই দাঁড়িয়েছেন।

সবমিলিয়ে যতদিন যাচ্ছে দুই তারকা এবং তাঁদের স্ত্রীদের মধ্যে সম্পর্কের তিক্ততা ততই প্রকট হয়ে উঠছে। রোহিত-কোহলি দ্বন্দ্ব তো বিসিসিআইয়ের কানেও পৌঁছেছে। সত্যিই দলে এমন বিভাজন তৈরি হয়েছে কিনা, তা খতিয়ে দেখার সিদ্ধান্তও নিয়েছে বোর্ড। সামনেই ক্যারিবিয়ান সফর। সেখানে সব ফরম্যাটেই বিরাটের নেতৃত্বে মাঠে নামবেন রোহিত। এই অন্তর্কলহের প্রভাব যদি মাঠেও পড়ে, তাহলে তা দলের পক্ষে মোটেই সুখবর হবে না। আর এই আশঙ্কাতেই চিন্তার ভাঁজ পড়েছে ক্রিকেটপ্রেমীদের কপালে।

[আরও পড়ুন: কথা রাখলেন ধোনি, জওয়ানদের সঙ্গে কাশ্মীর সীমান্তে টহল দেবেন ক্যাপ্টেন কুলও]

The post ফের প্রকাশ্যে রোহিত-কোহলি বিবাদ, এবার ‘অপছন্দে’র তালিকায় অনুষ্কাও! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement