shono
Advertisement

ব্যাটে রান নেই, চাপ কমাতে সতীর্থদের সঙ্গে ‘পুষ্পা’হয়ে কোমর দোলালেন বিরাট

কোহলির সঙ্গে পার্টিতে ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মাও।
Posted: 04:42 PM Apr 28, 2022Updated: 06:18 PM Apr 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে প্রায় আড়াই বছর হয়ে গিয়েছে তাঁর ব্যাটে শতরান নেই। চলতি আইপিএলেও (IPL 2022) অব্যাহত খারাপ ফর্ম। ফ্যানেরা অপেক্ষায় অধীর, কবে রানে ফিরবেন বিরাট। স্বমহিমায় ফিরতে নেটে ঘামও ঝরাচ্ছেন তিনি। এই পরিস্থিতিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থদের সঙ্গে গ্লেন ম্যাক্সওয়েলের বিয়ে উপলক্ষে দেওয়া পার্টিতে কোমর দোলাতে দেখা গেল বিরাট কোহলিকে (Virat Kohli)। মাঠের দুশ্চিন্তাকে ব্যক্তিগত জীবনের অবসরযাপনের উপরে ছায়া ফেলতে না দিয়ে পার্টিতে ‘পুষ্পা’ (Pushpa) হয়ে উঠতে দেখা গেল তাঁকে।

Advertisement

গত ১৮ মার্চ বিয়ে করেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। ভারতীয় বংশোদ্ভূত ভিনি রামনের সঙ্গে জীবনের নয়া ইনিংস শুরু করেছেন অজি তারকা। বিয়ের জন্য আইপিএলের শুরুর দিকে ম্যাচেও খেলতে পারেননি তিনি। পরে দলে যোগ দেন তারকা অলরাউন্ডার। এবার সেই বিয়ে উপলক্ষেই ম্যাক্সওয়েল আয়োজন করেছিলেন ওয়েডিং ব্যাশের। সেখানেই সতীর্থদের সঙ্গে পার্টিতে মাতলেন বিরাট। তিনি একাই নন, পার্টিতে ছিলেন কোহলি-জায়া অনুষ্কা শর্মাও।

[আরও পড়ুন: ‘স্কুলে বাইবেল-কোরান পড়ানো যাবে না, গীতা সব কিছুর ঊর্ধ্বে’, কর্ণাটকের মন্ত্রীর মন্তব্যে বিতর্ক

অনেকেই শেয়ার করেছেন বিরাটের নাচের ভিডিও। অনুষ্কাও নিজের ওয়ালে ভিডিওটি পোস্ট করেছেন। তাতে দেখা গিয়েছে, রানের খরার চাপ কমাতে কালো পাঞ্জাবি পরে ‘পুষ্পা’ ছবির হিট গান ‘উ আন্টাওয়া’ গানটিতে নাচছেন কিং কোহলি। বরাবরই পাঞ্জাবি গানে কোমর দোলাতে দেখা যায় তাঁকে। এবার দক্ষিণ ভারতীয় এই গানেও নাচলেন তিনি।

এই মুহূর্তে রান না পাওয়ার কারণে সমালোচিত বিরাট। দীর্ঘদিন ধরেই মনখারাপ তাঁর ফ্যানদের। সম্প্রতি পরপর দু’টি ম্যাচে ‘গোল্ডেন ডাক’ অর্থাৎ প্রথম বলে আউট হয়েছেন তিনি। শেষ ম্যাচেও সেট হওয়ার আগেই পুল করতে গিয়ে গালিতে ক্যাচ দিয়ে আউট হয়েছেন। সব মিলিয়ে এবারের আইপিএলে ১৬ ম্যাচে ১২৮ রান করেছেন বিরাট। গড় মাত্র ১৬। দক্ষিণ আফ্রিকার সঙ্গে সিরিজে দল থেকে বাদ পড়তে পারেন তিনি, এই গুঞ্জনও রয়েছে।

উল্লেখ্য, জমজমাট এই পার্টি কিন্তু আয়োজিত হয়েছিল বায়ো বাবলের মধ্যেই। আসলে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি দলের কোনও সদস্যকেই বাবলের বাইরে যাওয়ার অনুমতি দেয় না। এমনকী, বাইরের কেউও অনুমতি পান না বাবলের ভিতরে প্রবেশের। একান্তই ঢুকতে হলে প্রথমে কোয়ারান্টাইনে থাকা বাধ্যতামূলক।

[আরও পড়ুন: স্নানের গোপন ভিডিও ভাইরাল করার হুমকি, অপমানে আত্মঘাতী তরুণী, গ্রেপ্তার প্রেমিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement