shono
Advertisement

জন্মদিনের বাম্পার উপহার! ‘পাঠান’-এর টিজারে বাদশাহী মেজাজে প্রত্যাবর্তন শাহরুখের

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।
Posted: 11:47 AM Nov 02, 2022Updated: 12:27 PM Nov 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনের দিন ‘পাঠান’ (Pathaan) ছবির টিজার প্রকাশ করবেন শাহরুখ খান (Shahrukh Khan)। এমন কানাঘুষো আগেই ছিল। অনুরাগীদের নিরাশ করলেন না ‘কিং খান’। সকাল সাড়ে এগারোটা নাগাদ প্রকাশ করলেন কামব্যাক ছবির টিজার। যা দেখে বলতেই হচ্ছে, বাদশাহী মেজাজে বড়পর্দায় ফিরতে চলেছেন বলিউডের সুপারস্টার।

Advertisement

এর আগে ‘পাঠান’ ছবির ঝলকে আলো আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতেও তাঁর লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল। আর গল্পের বিষয়বস্তু খানিকটা তুলে ধরেছিলেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তবে নতুন এই টিজারে অনুরাগীদের মন ভরিয়ে দিলেন শাহরুখ। দিলেন জমজমাট অ্যাকশনের আভাস। 

[আরও পড়ুন: শাহরুখের জন্মদিনে যশরাজের বিশেষ উপহার, ফের মুক্তি পাচ্ছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ]

চলতি বছর ১৫ আগস্টে ‘পাঠান’-এর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি।

বলিউডে তিন-তিনটে দশক পূর্ণ করে ফেলেছেন শাহরুখ। সাফল্যের পাশাপাশি ব্যর্থও হতে হয়েছে তাঁকে। তবে ২০১৮ সালে ‘জিরো’ সিনেমার সমালোচনা মেনে নিতে পারেননি কিং খান। অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। শাহরুখের এই সিদ্ধান্তের খবরে মন ভেঙে গিয়েছিল তাঁর অনুরাগীদের। অবশ্য ‘পাঠান’ ছবির ঘোষণায় নতুন করে উজ্জীবিত হয়েছিলেন তাঁরা। এবারে পুরোপুরি অ্যাকশনের উপরই ভরসা রাখছেন শাহরুখ। লম্বা চুল ও পারফেক্ট সিক্সপ্যাক অ্যাবের পাশাপাশি মারকাটারি অ্যাকশন দৃশ্যও দর্শকদের উপহার হিসেবে দিতে চলেছেন তিনি। টিজারে এমন আভাসই পাওয়া গেল। 

[আরও পড়ুন: আবেগের নাম শাহরুখ খান, ভক্তদের উচ্ছ্বাসের জোয়ারে জন্মদিন শুরু বাদশার, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement