shono
Advertisement

বলিপাড়ায় হেনস্তার মুখে অভিনেত্রীরা, কী প্রতিক্রিয়া বিদ্যার?

কেন সমস্যায় পড়তে হচ্ছে অভিনেত্রীদের? The post বলিপাড়ায় হেনস্তার মুখে অভিনেত্রীরা, কী প্রতিক্রিয়া বিদ্যার? appeared first on Sangbad Pratidin.
Posted: 06:54 PM Aug 18, 2017Updated: 01:27 PM Aug 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই নানা কারণে ট্রোল হতে হচ্ছে অভিনেত্রীদের। কখনও ফটোশুট বা কখনও পরনের জামাকাপড় নিয়ে নানা মন্তব্যের শিকার হতে হচ্ছে বি-টাউনের তারকাদের। বেশ কয়েকদিন আগে যৌন উসকানিমূলক মন্তব্যের বিরুদ্ধে মুখ খুলেছিলেন দীপিকা পাড়ুকোন। তারপরও বেশ কয়েকবার সোশ্যাল সাইটে ট্রোল হচ্ছেন টিনসেল টাউনের তারকারা। কখনও সানা শেখ তো কখনও এষা গুপ্তা। অভিনেত্রীদের যৌন হেনস্তা যেন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে।লিঙ্গ বৈষম্যের শিকার হচ্ছেন অভিনেত্রীরা। এবার তা নিয়েই মুখ খুললেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা বালান।

Advertisement

[নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়ে ভাইরাল দীপিকা-রণবীরের চুম্বনের ছবি]

গত সপ্তাহে ফটোশুটের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে দিয়ে বিপাকে পড়েছিলেন এষা গুপ্তা। তাঁর বিকিনি পরিহিত ছবি ট্রোল হয়েছে সোশ্যাল সাইটে। তাঁকে নিয়ে বিকৃত মন্তব্য করতেও ছাড়েনি নেটিজেনরা। কিন্তু তাঁদের সব প্রশ্নের উত্তর দিয়েছেন এষা। যাঁরা তাঁকে নানারকম কুরুচিকর মন্তব্য করছেন তাঁরা নিশ্চয় তাঁর ছবি মোবাইলে দেখেছেন, এমনই বক্তব্য ছিল এষার। তাঁর এই কথায় অবশ্য মুখে কুলুপ এঁটেছেন অনেকে। বলিউডের অন্দরে কতটা প্রভাব ফেলে এই যৌন উসকানিমূলক মন্তব্য, সম্প্রতি এই প্রশ্ন করা হয় বিদ্যা বালানকে। উত্তরপ্রদেশের এক স্কুলে একটি বিশেষ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বিদ্যা। সেখানেই বিদ্যা জানান, তিনি চান একদিন বলিউড বিভিন্ন রকমের লিঙ্গবৈষম্য ভেঙে বেরিয়ে আসুক। যেখানে শুধুমাত্র মহিলা হওয়ার জন্য কাউকে হেনস্তার শিকার হতে হবে না। নিজেক কিছুটা শুধরে অভিনেত্রী আবারও বলেন, ‘বলিউডে যে সেক্সিজমের প্রাধান্য খুব বেশি এমনটা নয়, কিন্তু বলিউড তো এই সমাজেরই একটা অংশ। তাই সমাজের নানা স্তরে মেয়েদের যে অবস্থান, বি-টাউনেও একই অবস্থা। সমাজের সব স্তর থেকেই এর বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তোলা উচিত, যাতে শীঘ্রই এই বিকৃত মানসিকতা থেকে সমাজ মুক্তি পায়।’

[বিয়েটা সেরেই ফেললেন রিয়া সেন, দেখুন EXCLUSIVE ছবি]  

The post বলিপাড়ায় হেনস্তার মুখে অভিনেত্রীরা, কী প্রতিক্রিয়া বিদ্যার? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement