shono
Advertisement

ইমরান খানের হাত ধরে পিসিবির শীর্ষপদে বসছেন আক্রম?

জোর জল্পনা পাক ক্রিকেট মহলে। The post ইমরান খানের হাত ধরে পিসিবির শীর্ষপদে বসছেন আক্রম? appeared first on Sangbad Pratidin.
Posted: 02:54 PM Jul 28, 2018Updated: 03:24 PM Jul 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবছর টুইটারে একটি ভিন্টেজ ছবি দিয়ে ওয়াসিম আক্রম লিখেছিলেন, ‘ওয়ান্স আ লিডার, অলওয়েজ আ লিডার’। বলে দেওয়ার দরকার নেই, যাঁর উদ্দেশ্যে কথাটা বলেছিলেন, তিনি পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। আক্রমকে ঘরোয়া ক্রিকেট খেলতে দেখে যিনি তাঁকে তুলে এনেছিলেন জাতীয় দলে। ইমরানের চোখে আক্রম তখন, ‘মোস্ট ট্যালেন্টেড বোলার।’ কালের নিয়মেই ক্রিকেট মাঠ ছেড়ে গিয়েছেন এই দুই মেগা তারকা। কিন্তু সম্পর্কের বাঁধন কখনও ছিঁড়ে যায়নি। পাক নির্বাচনে অভূতপূর্ব সাফল্যের পর ইমরান এখন প্রধানমন্ত্রী পদপ্রার্থী। আর বিদেশ সফর কাটছাঁট করে ফিরে সোজা তাঁর বাসভবনে গিয়ে অভিনন্দন জানিয়ে এসেছেন এক সময়ের বিশ্বসেরা বাঁ-হাতি সিমার। যাঁকে ক্রিকেট দুনিয়া চেনে ‘সুলতান অফ সুইং’ বলেও।

Advertisement

[কলকাতায় এসে নিশ্চিন্তে ‘সন্ধ্যা’ দেখল কাশ্মীরের তরুণ ফুটবলাররা]

দেশের একাদশ নির্বাচনে ইমরানের তেহরিক-ই-ইনসাফ তুমুল সাফল্য পাওয়ার পর তাঁর প্রধানমন্ত্রী হওয়া এখন সময়ের অপেক্ষা। আর পাক ক্রিকেট মহলের গুঞ্জন, ইমরান প্রধানমন্ত্রী হয়ে গেলে পিসিবি চেয়ারম্যান হবেন আক্রমও। ইমরান আক্রমকে দায়িত্ব দিয়ে পিসিবিকে নিজের মতো করে সাজিয়ে নিতে চাইবেন। পাক ক্রিকেটে এটাই দস্তুর। আগেও এমন হয়েছে। পিসিবির বর্তমান চেয়ারম্যান নাজাম শেঠি সাংবাদিক ছিলেন। পাক ক্রিকেটে তাঁর পরিচয় ইমরান-বিরোধী বলে। তাঁকে পিসিবির দায়িত্বে এনেছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। ইমরান রাজনীতির আঙিনায় নওয়াজের প্রবল বিরোধী বলেই পরিচিত। সেক্ষেত্রে তিনি দায়িত্ব নিয়ে নওয়াজ ঘনিষ্ঠ পিসিবি কর্তাকে সরিয়ে কাছের লোক আক্রমকে চেয়ারম্যানের পদে বসাবেন, এটাই সবাই ধরে নিয়েছেন।

[ফুটবলপ্রেমীদের জন্য সুখবর, বার্সেলোনার বিরুদ্ধে মাঠে নামছেন সুনীল ছেত্রীরা]

আক্রমের পরিবার থেকেও এই জল্পনায় শিলমোহর দেওয়া হয়েছে। তাঁর এক আত্মীয়ের কথায়, “হ্যাঁ, ওয়াসিম পিসিবি চেয়ারপার্সনের দৌড়ে রয়েছে। ও ইমরানের সঙ্গে দীর্ঘদিন পাকিস্তানের হয়ে খেলেছে। এখন দু’জনে মিলে পাকিস্তানকে অন্য  উচ্চতায় নিয়ে যেতে দৃঢ়প্রতিজ্ঞ।” এখন দেখার প্রাক্তন অধিনায়কের নেতৃত্বে পাক ক্রিকেটে ওয়াসিম আক্রমের নতুন ইনিংস কেমন হয়।

The post ইমরান খানের হাত ধরে পিসিবির শীর্ষপদে বসছেন আক্রম? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement