shono
Advertisement

আল নাসেরের হয়ে রোনাল্ডোর প্রথম অ্যাসিস্ট, পর্তুগিজ তারকার পাস নিয়ে জোর চর্চা

গোল না করলেও রোনাল্ডো নজর কেড়েছেন ম্যাচে।
Posted: 12:33 PM Feb 18, 2023Updated: 01:35 PM Feb 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি গোল করেছেন আল নাসেরের (Al Nassr) হয়ে। হ্যাটট্রিকও পেয়েছেন। এবার গোলের গন্ধ মাখা পাস বাড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। আর সেই পাস ধরে গোল করলেন পর্তুগিজ তারকার সতীর্থ আবদুল রহমান ঘারিব। আল নাসেরের উইঙ্গার সেই থ্রু বল ধরে বাঁ দিক থেকে কাট করে ভিতরে ঢুকে আল তাউনের জালে বল জড়ান।

Advertisement

সৌদি প্রো লিগে আল নাসের ২-১ গোলে হারিয়েছে আল তাউনকে। রোনাল্ডো গোল পাননি ম্যাচে ঠিকই কিন্তু অ্যাসিস্ট করেছেন। মাঝমাঠ থেকে সেই ডিফেন্স চেরা পাসের ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। ভক্তরা ওরকম পাস দেখে আনন্দে উদ্বেল। সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডোর সেই পাসের প্রশংসা হচ্ছে। গোল করছেন রোনাল্ডো এই ছবিই দেখতে পরিচিত সবাই। অতীতেও অ্যাসিস্ট করেছেন। কিন্তু আল নাসের ক্লাবে সই করার পরে মাঠে ও মাঠের বাইরে রোনাল্ডোর প্রতিটি পদক্ষেপ অনুবীক্ষণ যন্ত্রের নীচে ফেলে কাঁটাছেড়া করা হচ্ছে। নতুন ক্লাবে এসে ধীরে ধীরে নিজের চেনা ছন্দে ধরা দিচ্ছেন রোনাল্ডো। 

[আরও পড়ুন: অজি শিবিরে বড় ধাক্কা, শামির বলে মাথায় চোট পেয়ে ছিটকে গেলেন ওয়ার্নার]

আল নাসের ১৭ মিনিটে এগিয়ে যায় আবদুল রহমান ঘারিবের গোলে। আল তাউনের হয়ে আলভারো মেডরান সমতা ফেরান ৪৭ মিনিটে। আবদুল্লা মাদু ৭৮ মিনিটে দ্বিতীয় গোল করে আল নাসেরকে এগিয়ে দেন। আল তাউন আর গোল শোধ করতে পারেনি। 

 

[আরও পড়ুন: ‘ওর জন্য আমার শুভকামনা রইল’, পন্থের জন্য বিশেষ বার্তা উর্বশীর! দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement