shono
Advertisement

চাচা চৌধুরির থেকেও বুদ্ধিমান! ধোনির ফন্দিতেই বোতলবন্দি ট্রেন্ট বোল্ট

ধোনির পরামর্শ শুনেই সফল কুলদীপ, দেখুন ভিডিও। The post চাচা চৌধুরির থেকেও বুদ্ধিমান! ধোনির ফন্দিতেই বোতলবন্দি ট্রেন্ট বোল্ট appeared first on Sangbad Pratidin.
Posted: 05:08 PM Jan 24, 2019Updated: 05:08 PM Jan 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা বেশ ভালই যাচ্ছে মহেন্দ্র সিং ধোনির। কদিন আগেও যার ফর্ম, ছন্দ নিয়ে প্রশ্ন উঠছিল। ব্যাট হাতে সেই ‘বুড়ো’ ধোনিই এখন মাঠ কাঁপাচ্ছেন। অস্ট্রেলিয়ার মাটিতে ম্যান অব দ্য সিরিজ হয়েছিলেন। তিন ম্যাচের তিনটিতেই তাঁর অবদান ছিল উল্লেখযোগ্য। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচেও একই রকম অবদান রাখলেন। না ব্যাট হাতে মাঠে নামতে হয়নি। উইকেটের পিছনে দাঁড়িয়েই মাহি বুঝিয়ে দিলেন কেন তিনি এখনও অপরিহার্য।

Advertisement

[ভারতীয় বোলিংয়ে কুপোকাত কিউয়িরা, জয় দিয়ে শুরু ওয়ানডে সিরিজ]

উইকেটের পিছনে থেকে স্পিনারদের গাইড করা ধোনির পুরনো অভ্যেস। আসলে দীর্ঘদিন ধরে অধিনায়কত্ব করা এবং উইকেটের পিছন থেকে ব্যাটসম্যানদের লক্ষ্য করার সুবাদে তিনি ভাল করেই জানেন কোন ব্যাটসম্যানের কোথায় শক্তি আর কিই বা তাদের দুর্বলতা। ধোনির এই দুর্লভ অভিজ্ঞতা ফের কাজে লাগল কুলদীপ যাদবের। একটু খোলসা করে বলা যাক।

[কিউয়িদের বিরুদ্ধে শেষ দুই ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে নেই কোহলি]

নেপিয়ারে প্রথম একদিনের ম্যাচে তখন ব্যাট করছিল নিউজিল্যান্ড। ৩৮ তম ওভারে বল করছিলেন কুলদীপ। নিউজিল্যান্ডের রান তখন ছিল ৯ উইকেটের বিনিময়ে ১৫৭। ব্যাট করছিলেন কিউয়িদের শেষ ব্যাটসম্যান ট্রেন্ট বোল্ট। তাঁকে আউট করার ফন্দিটা ধোনিই দিয়ে দিলেন। বললেন, “ও চোখ বন্ধ করে আটকানোর চেষ্টা করবে। একে দুসরাটা করতে পারিস।” আসলে ধোনি কুলদীপকে গুগলি করার পরামর্শ দিয়েছিলেন। যেমন বলা, তেমন কাজ। ধোনির পরামর্শ শুনে কুলদীপ গুগলিই করেন। ওমনি বোল্ট ফ্রন্টফুটে ডিফেন্ড করতে গিয়ে স্লিপে রোহিত শর্মাকে সহজ একটি ক্যাচ দিয়ে দিলেন। ধোনি, কুলদীপের এই ভিডিও ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল। সমর্থকরা বলছেন, ধোনি আবার বোঝালেন এই দলটার জন্য তাঁর অভিজ্ঞতা দুর্লভ সম্পদ হয়ে উঠতে পারে। বিশেষ করে দুই স্পিনার আর ধোনির জুটি যে কোনও দলের ব্যাটসম্যানদের ঘুম উড়িয়ে দিতে পারে।

 

The post চাচা চৌধুরির থেকেও বুদ্ধিমান! ধোনির ফন্দিতেই বোতলবন্দি ট্রেন্ট বোল্ট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement