shono
Advertisement

রণবীর কাপুরের প্রথম ছবি দেখলে গায়ে কাঁটা দেবে!

যদি অভিনয়ের নিরিখে বিচার করতে হয়, তবে 'সাওয়ারিয়া' রণবীর কাপুর অভিনীত প্রথম ছবি নয়। The post রণবীর কাপুরের প্রথম ছবি দেখলে গায়ে কাঁটা দেবে! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:30 PM Aug 06, 2016Updated: 03:00 PM Aug 06, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন সত্যি! ‘সাওয়ারিয়া’ এবং সঞ্জয় লীলা বনশালির হাত ধরে বলিউডে প্রথম পা রাখেননি রণবীর কাপুর!
উঁহু! অভিনয়ে নামার আগে রণবীর যে সহকারী পরিচালকের কাজ করতেন, সে কথা আমরা ফের তুলে ধরছি না। আমরা বলছি অভিনয়েরই কথা। যদি অভিনয়ের নিরিখে বিচার করতে হয়, তবে ‘সাওয়ারিয়া’ রণবীর কাপুর অভিনীত প্রথম ছবি নয়।
তার আগে তাহলে কোন ছবিতে অভিনয় করেছিলেন রণবীর?
ছবির নাম ‘ইন্ডিয়া ১৯৬৪’। ছবিটি পরিচালনা করেছিলেন রণবীরের এক বন্ধু। তাঁর নাম অভয় চোপড়া। সিনেমার ছাত্র অভয় এই শর্ট ফিল্মটি বানিয়েছিলেন প্র্যাকটিক্যাল কোর্স করার সময়। বন্ধুর অনুরোধেই ছবিটিতে অভিনয় করেন রণবীর।
ছবির বিষয়বস্তু কিন্তু বেশ গম্ভীর। মোটেই হালকা চালের নয়। ‘ইন্ডিয়া ১৯৬৪’ বলেছিল প্রশাসনিক শাস্তির কথা। এবং এমন এক বাবার কথা যাঁকে সরকারি চাকরির খাতিরে ছেলের মৃত্যুদণ্ড মেনে নিতে হচ্ছে। বাবার চরিত্রে ছবিতে অভিনয় করেন শরদ সাক্সেনা। আর, ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর।
নিচের ভিডিওয় ক্লিক করে দেখে নিন ছবিটি। বেশ বুঝতে পারবেন, জাত অভিনেতার পারফরম্যান্স সব সময়ে ভালই হয়! সময়ের সঙ্গে সঙ্গে শুধু তাতে অভিজ্ঞতার রং ধরে- এই যা!

Advertisement

The post রণবীর কাপুরের প্রথম ছবি দেখলে গায়ে কাঁটা দেবে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement