shono
Advertisement

‘জোড়ু কা গুলাম’, বিয়ের আগেই ভুবিকে এ কথা কেন বললেন ধাওয়ান?

দেখুন সেই ভিডিও। The post ‘জোড়ু কা গুলাম’, বিয়ের আগেই ভুবিকে এ কথা কেন বললেন ধাওয়ান? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:24 PM Nov 22, 2017Updated: 11:52 AM Sep 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুবনেশ্বর কুমার তাঁর হবু স্ত্রীকে ভয় করে চলেন? নূপুর যা বলেন তাই কি এক কথায় মেনে নেন? শিখর ধাওয়ানের কথায় কিন্তু তেমনই ইঙ্গিত। নাহলে সাত পাকে বাঁধা পড়ার আগেই সতীর্থ ভুবিকে কেন ‘জোড়ু কা গুলাম’ বলে সম্বোধন করতে যাবেন তিনি!

Advertisement

[ভাজ্জি ও তাঁর পরিবারকে শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী ভুল করলেন সৌরভ!]

প্রস্তুতি পর্ব প্রায় শেষ। বৃহস্পতিবারই বান্ধবী নূপুর নাগরের সঙ্গে বিয়ের পিঁড়িতে চলেছেন ভারতীয় পেসার। তাঁর চোখ মুখে উচ্ছ্বাসও স্পষ্ট। ভারত-শ্রীলঙ্কার টেস্ট সিরিজের ফাঁকেই বিয়ে সেরে ফেলছেন ভুবি। বিয়ের অনুষ্ঠান অবশ্য খুব ধুমধাম করে হচ্ছে না। আত্মীয় পরিজনরাই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানিয়েছিলেন ভুবির বাবা কিরণ পাল সিং। কিন্তু তার আগে ভারতীয় দলের সতীর্থ ধাওয়ানের সঙ্গে অন্য মেজাজে পাওয়া গেল ভুবিকে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন ধাওয়ান। সেখানেই তাঁদের কথোপকথনে বেরিয়ে এল ভারতীয় পেসারের জীবনের রোম্যান্টিক দিকটি। ধাওয়ান মজা করে তাঁর কাছ থেকে জানতে চান, জীবনের নতুন ইনিংস শুরু করার আগে অনুভূতিটা ঠিক কীরকম। বিশেষ না ভেবে ভুবির স্মার্ট উত্তর, “ধাওয়ানদের দেখে যা বুঝেছি, অনুভূতিটা বেশ ভালই হয়।” কিন্তু এতেই হবু বর পার পেলেন না। ধাওয়ানের পালটা প্রশ্ন, বিয়ের আগেই তো স্ত্রী-ভক্ত হয়ে উঠেছেন (জোড়ু কা গুলাম) ভুবি। তাই না? প্রথমে ধাওয়ানের কথা মেনে নিতে চাননি ২৭ বছরের পেসার। কিন্তু পরে আকারে-ইঙ্গিতে তা মেনে নিয়ে সোজা বাউন্সার দিলেন। হাসি মুখে বললেন, “হয়তো একেই ভালবাসা বলে।” এরপর অবশ্য ধাওয়ানের আর কিছুই বলার ছিল না।

বৃহস্পতিবার মীরাটে নুপূরের গলায় মালা পড়াবেন ভুবি। তার তিনদিন পর অর্থাৎ ২৬ নভেম্বর প্রথম রিসেপশন হবে বুলন্দশহরে। এই শহরেরই লুহারলি গ্রামে আদি বাড়ি ভুবির। তাই পরিবারের সকলের মন রাখতে সেখানে রিসেপশনের আয়োজন করা হয়েছে। এরপর ৩০ নভেম্বর দিল্লিতে আরেকটি রিসেপশন হবে। শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় টেস্টের জন্য সেই সময় গোটা ভারতীয় দল রাজধানীতেই থাকবে। সে কথা মাথায় রেখেই দিল্লিতে অনুষ্ঠান করা হচ্ছে।

[নতুন ইনিংস শুরু, ঝটিকা সফরেই আংটি বদল সুনীল-সোনমের]

The post ‘জোড়ু কা গুলাম’, বিয়ের আগেই ভুবিকে এ কথা কেন বললেন ধাওয়ান? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement