shono
Advertisement

ছাত্রীর প্রেমে ‘হারামখোর’ শিক্ষক, দেখে নিন ভিডিওয়!

তাঁদের ভালবাসা আপনাকে মুগ্ধ করবেই! The post ছাত্রীর প্রেমে ‘হারামখোর’ শিক্ষক, দেখে নিন ভিডিওয়! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:34 PM Dec 31, 2016Updated: 01:04 PM Dec 31, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর পাঁচটা ভালবাসা যেমন হয়, এও তেমনই! এখানে খুনসুটি আছে, আছে মনখারাপও! আছে বুঝতে না-পারা এবং বোঝাতে না-পারার যন্ত্রণা। বাদ যায়নি পরস্পরের প্রতি নির্ভরশীলতাও। তার পরেও প্রেমিকটিকে ‘হারামখোর’ বলে দেগে দিচ্ছে সমাজ!

Advertisement


সম্পর্কের জটটা আসলে এখানে একটু বেশিই জটিল! প্রেমিকটি একে তো প্রেমিকার স্কুলের শিক্ষক, তায় আবার বিবাহিত! প্রেমিকার সঙ্গে কাজেই তার বয়সের তফাতও বিস্তর! ফলে শিক্ষক আর ছাত্রীর এই প্রেমে শিক্ষকটির কপালে জুটেছে ‘হারামখোর’ তকমা!
সেরকমভাবেই ছবির চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক শ্লোক শর্মা। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ‘হারামখোর’ ছবির ট্রেলার। অবশ্য ট্রেলার মুক্তির আগে থেকেই লোকের মুখে মুখে ফিরছিল ছবির কথা। সংবেদনশীল বিষয়ের জন্য তো বটেই, তার সঙ্গে ছিল নওয়াজউদ্দিন সিদ্দিকির একটা দুর্দান্ত পারফরম্যান্স দেখার আশা!


সেই আশা কড়ায়-গণ্ডায় পূরণ করেছেন অভিনেতা। তাঁর সঙ্গে যোগ্য পাল্লা দিয়েছেন ছাত্রীর ভূমিকায় শ্বেতা ত্রিপাঠী। দুইয়ে মিলেই জমে উঠেছে ছায়াছবির প্রত্যেকটি ফ্রেম। অবশ্য, শুধুই শ্বেতা আর নওয়াজউদ্দিনের প্রেম নয়। ছবির সমান্তরালে এসেছে শিক্ষকের দাম্পত্য প্রেম। সঙ্গে যোগ হয়েছে ছাত্রীটির জন্য দুই ছাত্রের মুগ্ধতা এবং পরস্পরের মধ্যে প্রতিযোগিতাও!


সব মিলিয়ে ভালই সাড়া জাগিয়েছে ‘হারামখোর’। ক্লিক করে দেখে নিন ট্রেলারটি, মুগ্ধতা এক্ষেত্রে আপনার ন্যায্য প্রাপ্য!

The post ছাত্রীর প্রেমে ‘হারামখোর’ শিক্ষক, দেখে নিন ভিডিওয়! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement