shono
Advertisement

ভয় আর যৌনতায় অ্যাড্রিনালিন ক্ষরণ বাড়াবে ‘রাজ রিবুট’

ট্রেলারের প্রতিটি ফ্রেম আপনাকে ভয় পাইয়ে দেওয়ার ক্ষমতা ধরে!
Posted: 07:50 PM Aug 16, 2016Updated: 04:04 PM Aug 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবিটা দেখুন ভাল করে! বেসিনের জল বেরিয়ে যাওয়ার ফুটোর মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে একটা ভয় পাইয়ে দেওয়ার চোখ! অস্বস্তি হচ্ছে তো?
হলে দোষের কিছু নেই। দর্শককে ভয়ে হিম করে দেওয়ার জন্যই বিক্রম ভাট-এর হাত ধরে ফিরে এল ‘রাজ’ সিরিজের চার নম্বর ছবি ‘রাজ রিবুট’। যার কয়েক ঝলক এর আগে দেখা গিয়েছিল ‘সাউন্ড অফ রাজ’ ভিডিওয়। সেই ভিডিও বলে দিচ্ছিল, ভয় আর যৌনতা দুটোই ব্যবহার করে দর্শককে অস্বস্তিতে রাখবেন পরিচালক। ছবি চলাকালীন তুখোড় অ্যাড্রিনালিন ক্ষরণে আক্রান্ত হবেন দর্শক। আর, ছবি শেষ হলে টলোমলো পায়ে বেরোবেন প্রেক্ষাগৃহ ছেড়ে।

Advertisement

কীর্তি খারবান্দা আর ইমরান হাশমি

সেই দাবি সত্যি হতেও পারে। কেন না, ছবির নতুন ট্রেলার ক্রমাগত সন্দেহ আর অস্বস্তির যাত্রাপথে নিয়ে যাওয়ার ডাক দিচ্ছে। এই ছবিতে স্বামী সন্দেহ করে তার স্ত্রীকে। স্ত্রী সন্দেহ করে স্বামীকে। দুজনেরই পরস্পরকে সন্দেহের বিষয় বিবাহ-বহির্ভূত যৌনতার সম্পর্ক। যার যার প্রাক্তনের সঙ্গে!

ইমরান হাশমি

কিন্তু, এটুকুতেই সন্দেহের পালা শেষ হয় না। নায়িকা নিজে বিশ্বাস করতে পারে না তার প্রাক্তনকে। তার মনে হয়, জীবনে যে সব ভৌতিক ঘটনা ঘটছে, তার পিছনে হাত রয়েছে প্রাক্তন মনের মানুষটির। দর্শকেরও তাই সন্দেহ হয়। বোঝা যায় না, এই প্রাক্তন প্রেমিক মানুষ না অশরীরী!

কীর্তি খারবান্দা আর গৌরব অরোরা

ছবিতে নায়িকা সঞ্জনার চরিত্রে অভিনয় করেছেন কীর্তি খারবান্দা। তাঁর স্বামী রাজের চরিত্রে রয়েছেন গৌরব অরোরা। আর, প্রাক্তন প্রেমিকের চরিত্রে তুখোড় রহস্যের জাল বুনে দিয়েছেন ইমরান হাশমি। নিচের ভিডিওয় ক্লিক করে দেখে নিন তাঁদের ভৌতিক জীবনকথা। শুধু খেয়াল রাখবেন, ট্রেলারের প্রতিটি ফ্রেম আপনাকে ভয় পাইয়ে দেওয়ার ক্ষমতা ধরে!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement