shono
Advertisement

অপরাধ আর অবসাদের গল্প বলবে নতুন ওয়েব সিরিজ ‘ফিউরর’

দেখুন ‘ফিউরর’-এর ট্রেলার। The post অপরাধ আর অবসাদের গল্প বলবে নতুন ওয়েব সিরিজ ‘ফিউরর’ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:16 PM Sep 25, 2019Updated: 06:16 PM Sep 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন ওয়েব সিরিজ আনছে আড্ডাটাইমস। নাম ‘ফিউরর’। স্কুলপড়ুয়াদের মানসিক অবসাদের গল্প নিয়ে তৈরি হয়েছে ওয়েব সিরিজটি। হিন্দি ও ইংরাজিতে মুক্তি পাবে ‘ফিউরর’। ২৭ সেপ্টেম্বর থেকে এর স্ট্রিমিং শুরু হবে।

Advertisement

সিরিজের গল্প গ্যাংলক নামে একটি শহরে গড়ে উঠেছে। এক স্কুল পড়ুয়া তার সাতজন সহপাঠীকে বন্দি করে। এখানেই খোলসা করা হয় অপরাধ আর অবসাদের গল্প। ছেলেটি তার সহপাঠীদের বুঝিয়ে দেয় তাদের সীমাবদ্ধতা। উঠে আসে ওই সাতজনের অতীতের কাহিনি। জানা যায়, তারাও কোনও না কোনও অপরাধের সঙ্গে যুক্ত ছিল। সেই সব কাহিনি নিয়েই তৈরি হয়েছে ওয়েব সিরিজ ‘ফিউরর’।

[ আরও পড়ুন: ‘বাংলা সিনেমাকে বাঁচান’, পুজোয় বাংলা ছবি হল না পাওয়ায় আরজি দেবের]

সিরিজে অভিনয় করেছেন কুশ গুপ্তা (করম), অরুন্ধতী তিওয়ারি (ওজস্বী), মেখলা সারন (অচিরা), ক্ষিতিজ মেরভিন (দেবিন), করণ ধানকর (শিবাঙ্ক), ঋদ্ধি নেগি (জিয়া), অংশুমান চৌধুরি (বিদ্যুৎ), অবিরাল পুরি (বৈকুন্দনাথ)। এটি পরিচালনা করেছেন সিদ্ধান্থ কালাল। ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে স্ট্রিমিং। মোট ৯টি এপিসোড দেখানো হবে।

কিছুদিন আগেই ওই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘ওহ মাদার’-এর দ্বিতীয় সিজন। অভিনয় করেছিলেন, বিদীপ্তা চক্রবর্তী, বিবৃতি চট্টোপাধ্যায়, অনির্জিৎ হোর, শাম্ব মুখোপাধায়, বাবলা ভট্টাচার্য, রোশনি ভট্টাচার্য, একাভলি খান্না, অনুমিতা সেন, ঈশান ভাসিন, সূর্য কর ও ডিউক বসু। ৩০ আগস্ট থেকে শুরু হয়েছে স্ক্রিনিং। এটি পরিচালনা করেন সুদেষ্ণা রায়ের ছেলে সাকেত বন্দ্যোপাধ্যায়।

[ আরও পড়ুন: ব্যর্থতা আর সম্পর্কের গল্প দেখাবে ‘বুড়ো সাধু’, মুক্তি পেল ট্রেলার ]

The post অপরাধ আর অবসাদের গল্প বলবে নতুন ওয়েব সিরিজ ‘ফিউরর’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার