shono
Advertisement

সংঘাতের আবহে মুখ্যসচিবকে রাজভবনে জরুরি তলব রাজ্যপালের, কারণ নিয়ে ধোঁয়াশা

রাজভবনে বৈঠকে মুখ্যসচিব ও রাজ্যপাল।
Posted: 11:50 AM Apr 11, 2023Updated: 01:07 PM Apr 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের সঙ্গে সংঘাতের আবহে মুখ্যসচিবকে জরুরি তলব রাজ্যপাল সি ভি আনন্দ বোসের।  রাজ্যপালের সঙ্গে তিনি বৈঠক করেন। জমা দেন রামনবমীর অশান্তি সংক্রান্ত রিপোর্ট।  

Advertisement

মঙ্গলবার সকালে রাজভবনে পৌঁছোন মুখ্যসচিব এইচ কে দ্বিবেদী। রাজভবনের ভিতরে দীর্ঘক্ষণ রাজ্যপালের সঙ্গে কথা বলেন তিনি। ঠিক কী নিয়ে আলোচনা হল? জানা গিয়েছে, এদিন রামনবমীর অশান্তি সংক্রান্ত রিপোর্ট রাজ্যপালের কাছে পেশ করেছেন মুখ্যসচিব। আলোচনা হয়েছে সেই বিষয়েই। গতকাল অশান্তি সংক্রান্ত রিপোর্ট পেশ করেছিল ফ্যাক্ট ফাইন্ডিং টিম। এবার রাজ্যের রিপোর্ট হাতে পেলেন রাজ্যপাল। 

[আরও পড়ুন: নিউ জলপাইগুড়ি স্টেশনে ঢোকার আগেই এক্সপ্রেস ট্রেনে চলল গুলি! মৃত্যু এক যাত্রীর]

প্রসঙ্গত, রামনবনীর অশান্তিকে কেন্দ্র চলে এপ্রিলের শুরুতেই কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছিল হাওড়ার শিবপুর ও হুগলির রিষড়া। ঘটনায় রাজনীতির রং লেগেছিল। খবর পেয়ে উত্তরবঙ্গ সফর কাঁটছাঁট করে কলকাতায় ফেরেন রাজ্যপাল। ঘটনাস্থলেও গিয়েছিলেন তিনি। এদিকে ঘটনার দায় মুখ্যমন্ত্রী চাপিয়েছিলেন বিজেপির দিকে। তাঁর দাবি, পরিকল্পনামাফিক রামনবমীতে অস্ত্র নিয়ে মিছিল করা হয়েছে। দাঙ্গার পরিস্থিতি তৈরি করা হয়েছে। পালটা দিয়েছে বিজেপি। সবকিছু নিয়ে চাপানউতোরের মাঝেই এবার রিপোর্ট দিল রাজ্য। 

[আরও পড়ুন: রামনবমীর অশান্তির পরই পুলিশে রদবদল, হাওড়া ও শিবপুর থানার দায়িত্বে নতুন আইসি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement