shono
Advertisement

WB Panchayat Election 2023: সরকারি জমিতে ‘অবৈধ’ নির্মাণ, কুলপিতে পুলিশের জালে ISF প্রার্থীর স্বামী

প্রতিবাদে ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ আইএসএফের।
Posted: 12:56 PM Jul 03, 2023Updated: 02:19 PM Jul 03, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: সরকারি জমিতে অবৈধ নির্মাণের অভিযোগ। ভোটের (WB Panchayat Election 2023) মুখে আইএসএফ প্রার্থীর স্বামীকে আটক করল পুলিশ। তার প্রতিবাদে ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দলীয় কর্মী-সমর্থকদের। অবরোধে আটকে পড়ে চূড়ান্ত নাকাল স্থানীয়রা।

Advertisement

ধৃত মইনুদ্দিন শেখ, কুলপির বাসিন্দা। ওই এলাকার ২৮ নম্বর বুথের গ্রামসভার আইএসএফ প্রার্থী হাফিজা খাতুনের স্বামী তিনি। অভিযোগ, কুলপির কুণ্ডে এলাকায় পূর্ত দপ্তরের জমিতে অবৈধভাবে তিনি নির্মাণকাজ করেন। আর সেই অভিযোগেই পুলিশ মইনুদ্দিন শেখকে আটক করে পুলিশ। তারই প্রতিবাদে আইএসএফ কর্মী-সমর্থকরা ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। দক্ষিণ ২৪ পরগনার কুলপির বাগাড়িয়া মোড়ে উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে কুলপি থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। আইএসএফ জেলা নেতৃত্ব পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। শেষ পর্যন্ত ওই আইএসএফ কর্মী মইনুদ্দিন শেখকে ছেড়ে দেয়। উঠে যায় অবরোধ।

[আরও পড়ুন: ভোটের চারদিন আগে ফের মৃত্যু, বোমা বাঁধার সময় বিস্ফোরণে প্রাণ গেল যুবকের]

দক্ষিণ ২৪ পরগনার আইএসএফের সহ সম্পাদক বাহাউদ্দিন মোল্লা বলেন, “পুলিশ মিথ্যে অভিযোগে প্রার্থীর স্বামীকে আটক করেছিল। যে জায়গায় তাঁদের কর্মী মইনুদ্দিন নির্মাণ করেছিলেন তা সরকারি জায়গায় নয়। পরে পুলিশের সঙ্গে আলোচনার ভিত্তিতে শান্তিপূর্ণভাবে সমস্যার সমাধান হয়। তারপর অবরোধ উঠে যায়।”

[আরও পড়ুন: সবংয়ের পর পুরুলিয়া, পঞ্চায়েত ভোটের মুখে রাজ্যে ফের BJP কর্মীর রহস্যমৃত্যু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার