shono
Advertisement

WB Panchayat Vote 2023: তৃণমূলের বিজয় মিছিলে ‘সংঘর্ষ’, ভোটের ফলপ্রকাশের পরই মালদহে মৃত্যু TMC কর্মীর

প্রাণ গিয়েছে ভোটের দিন জখম মুর্শিদাবাদের এক কংগ্রেস কর্মীও।
Posted: 08:54 PM Jul 12, 2023Updated: 08:55 PM Jul 12, 2023

বাবুল হক ও শাহজাদ হোসেন: পারিবারিক বিবাদের রেশ গিয়ে পড়ল তৃণমূলের বিজয় মিছিলে। একই বিজয় মিছিলে দুই পরিবারের দুই গোষ্ঠী। হঠাৎ মারপিট। মারধরের জেরে মৃত্যু হয় তৃণমূল কর্মী মফিজউদ্দিন শেখের।

Advertisement

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে মালদহের চাঁচোল থানার ক্ষেমপুর গ্রাম পঞ্চায়েতের পরাণপুর এলাকায়। বিজয়ী প্রার্থী তারিকুল শেখের মিছিল চলছিল। এই ঘটনায় অভিযোগ উঠেছে নিহতের আত্মীয় জালালউদ্দিন-সহ তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে। পুলিশ জানায়, মফিজউদ্দিনের মাথায় গুরুতর আঘাত লাগে। চাঁচোল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁর মৃত্যু হয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: দক্ষিণে এবার রজনীকান্তের মুখে ‘লাল সেলাম’! থালাইভার বড় চমক]

ভোটযুদ্ধে মৃত্যু হল মুর্শিদাবাদেরও এক কংগ্রেস কর্মীর। ভোটের দিন সাগরদিঘিতে রাজনৈতিক সংঘর্ষে গুরুতর জখম হন তিনি। স্থানীয় হাসপাতালে চিকিৎসা শুরু হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কলকাতার এক হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। বুধবারই শেষ হয় জীবনযুদ্ধে। কলকাতার হাসপাতালেই প্রাণ হারান তিনি।

এদিকে, ভোটের ফলাফল প্রকাশ্যে আসতেই অশান্তির ঘটনা ঘটল জলপাইগুড়িতেও। ছুরিকাহত হলেন তৃণমূল কর্মী। জলপাইগুড়ির পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতের বালাপাড়া এলাকার ঘটনা। জখম হন তৃণমূল কর্মী জাহাঙ্গির আলম। অভিযোগের আঙুল উঠেছে নির্দল প্রার্থী এবং কর্মীদের দিকে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। আহত জাহাঙ্গিরকে জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: জয়ী নির্দলদের কি দলে ফেরানো হবে? ফল ঘোষণার পরই নয়া সিদ্ধান্ত তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার