shono
Advertisement

Breaking News

WB Panchayat Vote 2023: ‘অভিষেকের অনুষ্ঠানে ডাক পাইনি’, ‘বিদ্রোহী’ সভা বাতিল করে দাবি হুমায়ুন কবীরের

কী বললেন হুমায়ুন কবীর?
Posted: 10:38 AM Jun 27, 2023Updated: 04:16 PM Jun 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সভার মাত্র কয়েকঘণ্টা আগে ‘বিদ্রোহী’ সভা বাতিলের সিদ্ধান্তের কথা ঘোষণা করলেন বিধায়ক হুমায়ুন কবীর।  জানালেন, অভিষেক ও সুব্রত বক্সীর বার্তা মেনেই এদিনের সভা বাতিল করছেন তিনি। তবে দলের প্রতি উষ্মাও প্রকাশ করেছেন তিনি। জানিয়েছেন, অভিষেকের সভার আমন্ত্রণ পাননি তিনি। পাশাপাশি এদিন ফের জেলা সভানেত্রী শাওনি সিংহ রায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ার কথাও জানিয়েছেন তিনি। 

Advertisement

সম্প্রতি পঞ্চায়েতের(WB Panchayat Vote 2023) টিকিট বিলি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন বিধায়ক হুমায়ুন কবীর। বলেছিলেন, মাত্র ৫ শতাংশ টিকিটের অংশীদারিত্ব পেয়েছেন তিনি। ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে অপূর্ব সরকার নিজে চেয়ারম্যান হয়ে বেশি আসন সরবরাহ করছেন। অন্যদিকে, একজন হেরে যাওয়া বিধায়িকা শাওনি সিংহ রায় লালবাগ ও ডোমকলে নিজের মনমতো প্রার্থী নির্বাচন করেছেন। শাওনি সিংহরায়ের বিরুদ্ধে আরও একাধিক অভিযোগ ছিল তাঁর। সেই কারণে ওই নেত্রীকে অপসারণের দাবিও করেছিলেন তিনি। তা নিয়ে বিস্তর জল ঘোলা হয়েছে। 

[আরও পড়ুন: টিমটিম করে জ্বলছে তবু কোন্দলের অন্ত নেই! গোঁজপ্রার্থী নিয়ে অস্বস্তিতে বামেরাও]

এসবের মাঝেই মঙ্গলবার একটি সভার আয়োজন করেছিলেন হুমায়ুন কবীর। তবে এদিন সকালে সাংবাদিক বৈঠক করে সেই সভা বাতিলের কথা ঘোষণা করলেন তিনি নিজেই। বিধায়ক জানিয়েছেন, মঙ্গলবার অভিষেকের সভা রয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সুব্রত বক্সী তাই বিধায়কের সভা বাতিল করতে বলেছেন। সেই কারণেই এই সিদ্ধান্ত। তবে এখনও শাওনী সিংহ রায়ের অপসারণের দাবিতে অনড় তিনি। সেই সঙ্গে তিনি অভিযোগ করেছেন, অভিষেকের সভায় তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি। যদিও দল যাই করুক, দল ছাড়তে নারাজ বিধায়ক। তাঁর স্পষ্ট বার্তা, দলে থেকেই দলবিরোধী কাজের বিরুদ্ধে লড়াই চালাবেন তিনি। 

[আরও পড়ুন: Panchayat Polls: সন্ত্রাস নয়, ৫০ বছর ধরে ভোট উৎসব পালিত হয় পশ্চিম বর্ধমানের এই গ্রামে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার