shono
Advertisement

‘একসঙ্গে থাকার সময় পাচ্ছি না আমরা’, সানিয়াকে জড়িয়ে এমন মন্তব্য কেন করলেন শোয়েব?

শোয়েবের এমন মন্তব্যের ফলে সানিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা বাড়ল।
Posted: 08:39 PM Apr 24, 2023Updated: 08:39 PM Apr 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত ও পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক ক্রিকেট কি আবার চালু করা সম্ভব? জিও স্পোর্টসকে সাক্ষাৎকার দেওয়ার সময়ে এই প্রশ্নটাই করা হয়েছিল পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিককে (Shoaib Malik)। তিনি যখন উত্তর দিতে উদ্যত, ঠিক সেই সময়ে অনুষ্ঠানের সঞ্চালক আরও একটি প্রশ্ন করে বসলেন, ”সানিয়া মির্জাকে (Sania Mirza) কি সাহায্য করার জন্য জিজ্ঞাসা করব?” শোয়েব মালিক হাসতে হাসতে বলেন, ”আমরা একসঙ্গে থাকার সময় পাচ্ছি না এখন।”

Advertisement

পরে অবশ্য শোয়েব মালিক বলেন, ”শুধু ক্রিকেট নয়, খেলাধুলোর মাধ্যমে ভাঙা সম্পর্ক জোড়া লাগতে পারে। এটাই সেরা উপায়। সুযোগ পেলেই আমরা একে অপরের দেশে যাই। পড়শিদেরই একে অপরের উপরে অধিকার রয়েছে। আমরা প্রতিবেশী দেশ। আমি প্রার্থনা করি দুই দেশের মধ্যে খেলাধুলো আবার শুরু হবে। ভারত ও পাকিস্তানের ক্রিকেট যুদ্ধ কেবল দুই দেশের ক্রিকেটভক্তরাই শুধু দেখেন না, অন্য দেশের মানুষও দেখেন।” 

[আরও পড়ুন: ‘দীর্ঘায়ু হোক শচীন’, পাকিস্তানের হয়ে লিটল মাস্টারকে ৫০ তম জন্মদিনের শুভেচ্ছা মিয়াঁদাদের]

শোয়েব মালিক মনে করেন, দু’ দেশ যদি আবার খেলে, তাহলে অনেক কিছুই শুধরে যাবে।
উল্লেখ্য, সানিয়া ও শোয়েবের সম্পর্ক নিয়ে চলছে তীব্র জল্পনা। পাক অভিনেত্রী আয়েষা ওমরের জন্য নাকি শোয়েব ও সানিয়ার সম্পর্কে চিড় ধরেছে। এমনটাই গুঞ্জন। এর মধ্যেই শোয়েবের এমন মন্তব্যে জল্পনা যে আরও বাড়ল, তা বলাই বাহুল্য। 

[আরও পড়ুন: কে বেশি বিপজ্জনক? ধোনি না রোহিত? হরভজন ভোট দিলেন এই তারকাকে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement