shono
Advertisement

বিয়ে করছেন দক্ষিণী তারকা রশ্মিকা মন্দানা, জানেন পাত্র কে?

সম্প্রতি বলিউডের ছবিতেও সই করেছেন রশ্মিকা।
Posted: 03:31 PM Feb 21, 2022Updated: 03:57 PM Feb 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী ছবির অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) এখন ‘ন্যাশনাল ক্রাশ’। ইতিমধ্য়েই ‘পুষ্পা’ (Pushpa) ছবিতে তাঁর ‘স্বামী স্বামী’ (Shami Shami) নাচ দেখে গোটা দেশের পুরুষদের হৃদয়ে ঝড় উঠেছে। সেই রশ্মিকাই এবার পেয়ে গেলেন তাঁর প্রাণের স্বামীকে! গুঞ্জন বলছে, দক্ষিণী অভিনেতা বিজয় দেবারাকোন্ডার (Vijay Deverakonda) সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রশ্মিকা। বছর শেষেই ছাদনাতলায় দেখা যেতে পারে দক্ষিণের এই সুন্দরী অভিনেত্রীকে।

Advertisement

রশ্মিকা মন্দানা যদি ‘জাতীয় ক্রাশ’ হন, তাহলে দক্ষিণী নায়ক বিজয়ের ফ্যান ফলোয়িংও কিছু কম নয়। বক্স অফিসে ঝড় তোলা ‘পুষ্পা’ ছবির নায়ক আল্লু অর্জুনের সঙ্গে টক্করও রয়েছে বিজয়ের। অনুরাগীরা মনে করেন, বিজয়ের হাতেই রয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ভবিষ্যৎ। ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন রশ্মিকা ও বিজয়। 

[আরও পড়ুন: কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশার কাহিনি ‘দ্য কাশ্মীর ফাইলস’, ট্রেলারে নজর কাড়লেন মিঠুন]

বিজয় দেবারাকোন্ডার ও রশ্মিকা মন্দানা।

বেশ কয়েকদিন ধরেই রশ্মিকা ও বিজয়ের প্রেমের গল্প নিয়ে গুঞ্জন চলছে। দক্ষিণী ছবির সঙ্গে সঙ্গে বিজয়ের পাখির চোখ এখন বলিউড। অন্যদিকে রশ্মিকাকে নিয়েও কাজ করতে চাইছেন বলিউডের বেশ কয়েকজন পরিচালক। আর সেই কারণেই নাকি মুম্বইয়ে একটা ফ্ল্য়াট কিনেছেন। নিন্দুকদের কথায়, এই ফ্ল্যাটেই নাকি একসঙ্গে থাকার প্ল্যান রশ্মিকা ও বিজয়ের। তবে বিয়ে, প্রেম নিয়ে সেভাবে এখনও মুখ খুলতে দেখা যায়নি রশ্মিকাকে। সম্প্রতি বিয়ের প্রশ্নে রশ্মিকা জানিয়েছেন, আমার এখনও বিয়ের বয়স হয়নি। আপাতত কেরিয়ারে মন দিতে চাই। তবে বিজয়ের সঙ্গে প্রেমের বিষয়ে রশ্মিকা কিন্তু মুচকি হেসেছেন।

[আরও পড়ুন: নিজের হাতেই বার্থ ডে পার্টি তছনছ করছেন মনামী! জন্মদিনে হলটা কী অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement