shono
Advertisement

মেহেন্দির রঙে রাঙালেন হাত, শুরু ইমনের বিয়ের অনুষ্ঠান, দেখুন ছবি

দেখুন গায়ে হলুদের ভিডিও।
Posted: 11:33 AM Feb 02, 2021Updated: 04:30 PM Feb 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলুদ শাড়িতে লাল ফুলের সমাহার। ঠিক যেন বসন্তের আমেজ।  আর এই আমেজেই বিয়ের অনুষ্ঠান শুরু করলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। ইনস্টাগ্রামে পোস্ট করলেন মেহেন্দির ছবি। বাঙালি বিয়েতেও মেহেন্দি এখন অনেকেই পরেন। ইমনও কনুই পর্যন্ত সাজিয়ে তুলেছেন নিজের দুই হাত। এর মধ্যেই কোথাও লুকানো রয়েছে নীলাঞ্জনের (Nilanjan Ghosh) নাম। সে নাম নীলাঞ্জনকেই খুঁজে বের করতে হবে।

Advertisement

 

[আরও পড়ুন: ‘লাল সিং চড্ডা’র কাজ শেষ না হওয়া পর্যন্ত ছোঁবেনই না মোবাইল! জেদ আমির খানের]

অক্টোবর মাসে নীলাঞ্জনের সঙ্গে আংটি বদলের কথা ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ইমন। করোনা (CoronaVirus) পরিস্থিতির জন্য সেই অনুষ্ঠানও সেরেছিলেন ঘরোয়া ভাবে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন। ডিসেম্বরের শেষ থেকেই আইবুড়ো ভাত খাওয়ার পালা শুরু হয়ে গিয়েছিল। হবু স্বামী নীলাঞ্জন ঘোষের পাশে বসে পাত পেড়ে আইবুড়ো ভাত খেয়েছিলেন ইমন। সেদিন নিজে সেজেছিলেন গোলাপি শাড়িতে। আর নীলাঞ্জনের পরনে ছিল কালো পাঞ্জাবি ও হাতকাটা জ্যাকেট। দু’জনের পাতে ছিল আলু ভাজা, বেগুন ভাজা, পটল ভাজা, মাছ ভাজা, দুই রকমের ইলিশ মাছের পদ থেকে মাংস। সেই ছবিও শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে (Instagram)। 

শোনা গিয়েছে, বিয়েতেও খুব বেশি আড়ম্বর করছেন না সংগীতশিল্পী। ইচ্ছে অনেক থাকলেও কোভিড (COVID-19) পরিস্থিতির জন্য বড় করে অনুষ্ঠান করতে পারছেন না বলেই খবর। কিছুদিন আগেই রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলেছেন জাতীয় পুরস্কারজয়ী শিল্পী। এবার অনুষ্ঠানের পালা। তবে বড় যুদ্ধের আগে কীভাবে বিশ্রাম নিচ্ছেন। সে ছবিও পোস্ট করেছেন নিজের প্রোফাইলে।  আবার শেয়ার করেছেন গায়ে হলুদের ভিডিও। 

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দেওয়ায় নিশানায় রুদ্রনীল, ফেসবুক পোস্টে খোঁচা শ্রীলেখা-তসলিমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement