shono
Advertisement

১৯-২৫ মার্চের Horoscope: সম্পদ বৃদ্ধির যোগ মেষ রাশির জাতকদের, সপ্তাহটি কেমন কাটবে আপনার?

গোপন শত্রু থেকে সাবধান এই রাশির জাতকরা।
Posted: 10:54 AM Mar 19, 2023Updated: 10:54 AM Mar 19, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের শুরুতে সম্পদ বৃদ্ধির যোগ। এই সময় পিতৃকুল থেকে স্থাবর সম্পত্তি পেতে পারেন। ব‌্যবসায়ীরা তাঁদের ব‌্যবসায় উন্নতির যোগ লক্ষ‌ করতে পারবেন। ঠিকাদারি কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা নতুন কাজের বরাত পেতে পারেন। গুরুজনদের স্বাস্থ্যের অবনতিতে মানসিক উদ্বেগ। সন্তানের পরীক্ষায় সাফল্যের জন‌্য দুশ্চিন্তা থেকে মুক্তি। সৃষ্টিশীল কাজে দক্ষতার কারণে সম্মান বৃদ্ধি। জাতকের অর্থকরী দিক ভাল হবে। প্রলোভন বা প্ররোচনায় পা দিয়ে অর্থ নষ্ট করবেন না।

বৃষ

সপ্তাহের শুরুতে কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের সুযোগ আসবে। এই সময় তাঁরা ছোটখাটো ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। কন‌্যাসন্তানের বিবাহ নিয়ে কিছু গোলযোগ সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে যে কোনও পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। বহুদিন ধরে চলা দাম্পত‌্য সমস‌্যা এই সময় মিটে যাওয়ার সম্ভাবনা। নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। উচ্চ-রক্তচাপ ও মধুমেহ রোগকে অবহেলা করবেন না।

মিথুন

এই রাশির জাতক-জাতিকাদের দ্বিমুখী আয়ের সম্ভাবনা। কর্মক্ষেত্রে ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। বন্ধুর সঙ্গে পুরনো বিবাদ মিটে যাবে। ব‌্যবসায়ীরা এই সময় একটু সাবধানে আপনার ক্রেতাকে ঋণ দেওয়ার কথা ভাববেন। ঋণ পরিশোধ নিয়ে মনোমালিন‌্য হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে ভ্রমণের সুযোগ আসবে। স্ত্রীর কর্মক্ষেত্রে কিছু সমস‌্যা দেখা দিতে পারে। করবেন না।

কর্কট

কর্মে উন্নতি ও দায়িত্ব বৃদ্ধি। স্কুলে পাঠরত ছাত্রছাত্রীরা তাদের বাৎসরিক পরীক্ষায় ভাল ফল করবে। ব‌্যবসায়ীদের বহুমুখী উপায়ে রোজগারের পথ খুললেও অতিরিক্ত আমোদ প্রমোদের জন‌্য অর্থে টান পড়তে পারে। নিজেদের ব‌্যক্তিগত জীবনে অন্যের হস্তক্ষেপ মেনে নেবেন না। সন্তানের স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ থাকবে। গোপন শত্রুকে চিনে নেওয়ার চেষ্টা করুন।

সিংহ

কর্মক্ষেত্রে কর্ম প্রতিভার বিকাশ ও আর্থিক উন্নতি। ব‌্যবসায়ীরা এই সময় বাড়তি বিনিয়োগ করতে যাবেন না। নতুন সম্পত্তি কেনার সুযোগ আসবে। তবে কেনার আগে আইনজ্ঞের দ্বারা কাগজপত্র পরীক্ষা করে নেবেন। স্কুল পড়ুয়া সন্তানদের জন‌্য অতিরিক্ত চিন্তাভাবনা করবেন না। সপ্তাহের শেষে বহুদিন ধরে চলা অর্থসমস‌্যা ধীরে ধীরে কেটে যাবে। গোপন শত্রুর ব‌্যাপারে সাবধানে থাকুন।

কন্যা

সপ্তাহের শুরুতে সম্পদ বৃদ্ধির যোগ। ব‌্যবসায় মন্দাভাব ধীরে ধীরে কেটে যাবে। কর্মপ্রার্থীদের এই সপ্তাহে কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। দাম্পত‌্য জীবনে নানা ঘাত প্রতিঘাত থাকলেও সম্পর্ক ভাঙার চেষ্টা করবেন না। অনেকদিনের কোনও সুপ্ত ইচ্ছা এই সপ্তাহে পূরণ হতে পারে। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন।

তুলা

বেহিসাবি খরচের ফলে সংসারে অশান্তি। কারও প্ররোচনায় পা দেবেন না। স্ত্রীর উদ‌্যমী স্বভাবের জন‌্য ব‌্যবসায় উন্নতি। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে পরিবারের কাছ থেকে মূল‌্যবান উপহার পেতে পারেন। এই সপ্তাহে অত‌্যধিক খরচের জন‌্য সঞ্চয়ে টান পড়তে পারে। কর্মক্ষেত্রে পেশাগত কিছু সমস‌্যা থাকলেও সহকর্মীদের সঙ্গে কথা বলে সমস‌্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

বৃশ্চিক

সপ্তাহের শুরুতে ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায় নিয়ে কিছু সমস‌্যায় পড়তে পারেন। পৈতৃক ব‌্যবসায় অল্প কিছু বিনিয়োগ করতে পারেন। ঘরে-বাইরে গোপন শত্রুর ব‌্যাপারে সাবধানে থাকুন। অত‌্যধিক লোভ সম্বরণ করুন। না হলে আগামিদিনে সমস‌্যায় পড়তে পারেন। খেলায়াড় জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ।

ধনু

ব‌্যক্তিগত জীবনে অতিরিক্ত প্রত‌্যাশা না করাই শ্রেয়। এই সপ্তাহে কর্মজীবনে বড় পরিবর্তন আসার সম্ভাবনা। নব-বিবাহিতরা তাঁদের জীবনসঙ্গীর সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। সপ্তাহের মধ‌্যভাগে লটারি বা শেয়ারে বাড়তি অর্থ হাতে আসতে পারে। এই সময় সন্তান-সম্পর্কিত সুসংবাদ পেতে পারেন। পারিবারিক সমস‌্যাগুলি জিইয়ে না রেখে মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মকর

কাজের জায়গায় কোনও সিদ্ধান্ত নিতে সমস‌্যা হলে অবশ‌্যই ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শ নিন। ব‌্যবসায়ীরা আলস‌্য ত‌্যাগ করে নতুন উদ‌্যমে ব‌্যবসা পরিচালনা করুন। স্ত্রীর ভাগ্যে শ্বশুরকুল থেকে বাড়তি অর্থ ও সম্পত্তি হাতে আসতে পারে। পরীক্ষার্থীদের পরীক্ষার ফলাফল আশাব‌্যঞ্জক হবে। বন্ধুবান্ধবের সঙ্গে কোনও বিতর্কিত বিষয় নিয়ে আলোচনা করবেন না।

কুম্ভ

সপ্তাহের প্রারম্ভে বড় কাজে সাফল‌্য আসবে। এই সময় বাড়তি অর্থ হাতে আসতে পারে। অতিরিক্ত চিন্তাভাবনা থেকে দূরে থাকুন। নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর দিন। কর্মপ্রার্থীরা কঠোর পরিশ্রমে ভয় পাবেন না। সাফল‌্য অবশ‌্যই আসবে। অবিবাহিতরা নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। অহেতুক তর্ক-বিতর্কে নিজেকে জড়াবেন না।

মীন

কর্মজীবনে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ আসবে। নিজের উদাসিনতার জন‌্য এই সুযোগ হাতছাড়া করবেন না। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের মুনশিয়ানার জন‌্য বিদেশ থেকে কাজের বরাত পেতে পারেন। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান নিয়ে পরিবারে অশান্তি। বন্ধুর উপকার করতে গিয়ে অযথা অপমান জুটতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার