shono
Advertisement

সোমেন মিত্রর পরিবারের দলবদলের জল্পনায় ইতি! ‘কংগ্রেসেই থাকছেন’, জানালেন রোহন

কদিন আগেই শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা করেন সোমেনপত্নী শিখা মিত্র।
Posted: 12:51 PM Mar 14, 2021Updated: 12:51 PM Mar 14, 2021

স্টাফ রিপোর্টার: প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রর (Somen Mitra) পরিবারের বিজেপি যোগের জল্পনায় আপাতত ইতি! প্রয়াত সোমেন মিত্রর পুত্র রোহন জানিয়ে দিলেন, তিনি কংগ্রেস ছাড়ছেন না। দলে কারও সঙ্গে কোনও শত্রুতা তাঁর নেই। দল চাইলে বিধানসভা নির্বাচনে কংগ্রেসের হয়ে প্রচারে যেতে পারেন বলেও জানিয়ে দিয়েছেন রোহন। দলীয় প্রার্থীদের পাশাপাশি বামেদের হয়েও প্রচারে নামতে আপত্তি নেই বলে জানান তিনি। তবে, দলত্যাগ না করলেও অধীর গোষ্ঠীর তরফে তাঁর উপর মানসিকভাবে চাপ সৃষ্টি করা হচ্ছে বলে দাবি প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদকের।

Advertisement

গত রবিবার বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) প্রদেশ কংগ্রেসের প্রাক্তন প্রয়াত সভাপতি সোমেন মিত্রর স্ত্রী শিখা মিত্রর সঙ্গে দেখা করেন। বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাব দেন। সেই সঙ্গে চৌরঙ্গী কেন্দ্রে প্রার্থী হওয়া নিয়েও তাঁদের মধ্যে কথা হয়। তবে শুভেন্দুর থেকে কিছুটা সময় চেয়ে নেন সোমেন-জায়া। বিজেপিতে যোগ দেবেন না তখন এমন কথা বলেননি শিখা মিত্র। তাতেই জল্পনা আরও বাড়ে। শুভেন্দুর সঙ্গে সাক্ষাতের কথা স্বীকার করে নেন রোহন মিত্র। তিনিও সেসময় দলবদলের সম্ভাবনা খারিজ করেননি।

[আরও পড়ুন: টালিগঞ্জে অরূপ বিশ্বাসের বিরুদ্ধে বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়! তুঙ্গে জল্পনা]

ছ’দিনের মধ্যেই নিজের অবস্থান স্পষ্ট করলেন রোহন (Rohan Mitra)। সোশ্যাল মিডিয়ায় লেখেন, দলবদলের যে জল্পনা কয়েকদিন ধরে চলছে, তা সঠিক নয়। তিনি কংগ্রেসেই আছেন। সেই সঙ্গে সংযুক্ত মোর্চার প্রার্থীদের সর্বত্র জয়ী করার আবেদন জানান প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক। এছাড়াও মোর্চার প্রার্থীদের প্রচারে যেতে আপত্তি নেই বলেও লেখেন তিনি। রোহনের কথায়,”দল ছাড়ার মতো বিভ্রান্তি রটিয়ে সাধারণ কংগ্রেস কর্মীদের মধ্যে অশান্তি সৃষ্টি করছে কিছু অসাধু ব্যক্তি। আমি সময়ে জবাব দেবো। কংগ্রেস (Congress) কর্মীরা তৈরি হোন পাশে থাকার জন্য। আর আমাকে যে কেউ এসেই বলতে পারে বিজেপিতে যোগ দিতে, কিংবা তৃণমূলে যোগ দিতে। আমিও সুযোগ পেলে ওনাদের বলব কংগ্রেসে আসতে। শুধু এইটুকুই বলব বাবাকে হারিয়ে কিছুটা মানসিকভাবে ভেঙে পড়েছি, তবে লড়াইটা দলে থেকেই করবো।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement