shono
Advertisement

নিমতিতা কাণ্ড থেকে ‘শিক্ষা’, এবার নিরাপত্তা বাড়ানো হল অনুব্রত মণ্ডলের

দাপুটে তৃণমূল নেতার কার্যালয়ের গেটে বসানো হয়েছে মেটাল ডিটেক্টর।
Posted: 02:18 PM Mar 22, 2021Updated: 02:30 PM Mar 22, 2021

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ভোটের মুখে এবার নিরাপত্তা বাড়ল বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal)। দাপুটে তৃণমূল নেতার কার্যালয়ের গেটে বসানো হয়েছে মেটাল ডিটেক্টর। এছাড়া সভাতেও বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হবে বলেই খবর। 

Advertisement

১৭ ফেব্রুয়ারি রাতে তিস্তা তোর্সা এক্সপ্রেস ধরতে নিমতিতা (Nimtita) স্টেশনে গিয়েছিলেন জাকির হোসেন। সেই সময় স্টেশনে বোমা বিস্ফোরণ হয়। যার জেরে গুরুতর জখম হন শ্রমমন্ত্রী-সহ কমপক্ষে ২৩ জন। রাতেই জাকির হোসেনকে নিয়ে আসা হয় কলকাতায়। সেই থেকে কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন মন্ত্রী। অস্ত্রোপচারের পর পরিস্থিতি স্থিতিশীল হলেও এখনও পুরোপুরি সুস্থ নন তিনি। সেই ঘটনা থেকে শিক্ষা নিয়ে বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের নিরাপত্তা বাড়ানো হয়েছে বলেই জানা গিয়েছে। কার্যালয়ের গেটে বসানো হয়েছে মেটাল ডিটেক্টর। যে বা যাঁরা অনুব্রতর কার্যালয়ে যাচ্ছেন, তাঁদের ব্যাগ চেক করে তারপরই প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে।

[আরও পড়ুন: বল ভেবে খেলতে গিয়ে বিপত্তি, বিস্ফোরণে মৃত্যু পূর্ব বর্ধমানের খুদের, আহত আরও ১]

উল্লেখ্য, ভোট (West Bengal Assembly Elections) যতই এগিয়ে আসছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। আক্রান্ত হচ্ছে বিভিন্ন দলের নেতা, কর্মীরা। মনে করা হচ্ছে সেই কারণেই অনুব্রত মণ্ডেলর নিরাপত্তায় জোর দেওয়া হল। 

[আরও পড়ুন: ‘মমতাকে টুকলি করে লাভ নেই’, বিজেপির নির্বাচনী ইস্তাহারকে চ্যালেঞ্জ তৃণমূল সুপ্রিমোর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার