shono
Advertisement

‘ভগবানও সব চাহিদা পূরণ করতে পারে না’, দাবি-দাওয়া শুনে মেজাজ হারালেন মমতা

"বিজেপি-সিপিএমের কথা ভোটের আগে ব্ল্যাকমেল করবেন না।" সাফ জানান মুখ্যমুন্ত্রী।
Posted: 05:31 PM Feb 04, 2021Updated: 08:03 PM Feb 04, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গীতাঞ্জলি স্টেডিয়ামে তফসিলি জাতি-উপজাতি সম্মেলনের মঞ্চে উঠেই মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বক্তব্য রাখার আগেই দর্শকাসন থেকে উড়ে আসে নানা দাবি-দাওয়া। আর তাতেই ক্ষোভ উগরে দেন তিনি। মমতা বলেন, “ভগবানও সব চাহিদা পূরণ করতে পারেন না।” বিজেপি-সিপিএমের কথা শুনে অনেকে এই ধরনের আচরণ করছে বলেই মন্তব্য মমতার। 

Advertisement

দর্শকাসন থেকে ভেসে আসা নানা দাবি-দাওয়া শোনার পরই মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) বলে দেন, “আর ৪-৫ দিন পরই ভোটের দিন ঘোষণা হবে। এখন এত চাইলে হবে না। কয়েকটা বিজেপি আর কয়েকটা সিপিএম লোকের কথা শুনে এরকম করে কোনও লাভ নেই। ভোটের আগে ব্ল্যাকমেল করবেন না।” এরপরই প্রশ্ন তোলেন, “কী দেওয়া হয়নি বলুন তো? সবুজসাথী, কন্যাশ্রী, স্বাস্থ্যসাথী, বিনামূল্যে রেশন থেকে সব সুবিধাই পাচ্ছে রাজ্যবাসী। মানুষের জন্য করতে পারলে খুশিই হই। এরপরও ভোটের আগে এতকিছু চাওয়া হচ্ছে। এতেও যদি আমাকে পছন্দ না হয়, তাহলে আমায় ভোট দেবেন না। বাকিদের ভোটেই আমাদের সরকার তৈরি হয়ে যাবে।”

[আরও পড়ুন: সম্পত্তি নিয়ে বিবাদের জের, খাস কলকাতায় ভাইকে কুপিয়ে খুনের অভিযোগ দাদার বিরুদ্ধে]

এদিন মঞ্চ থেকে দলত্যাগীদের বিরুদ্ধে ফের তোপ দাগেন তৃণমূল সুপ্রিমো। বলে দেন, “দেশকেই বিক্রি করে দিচ্ছে বিজেপি। তৃণমূলের কিছু বিশ্বাসঘাতককে নিয়ে বাংলা জয়ের ফর্মুলা তৈরি করছে ওরা। কিন্তু জেনে রাখুন, ওরা দাঙ্গার রাজনীতি করে। নিজেদের সম্পত্তি রক্ষা করতে আর নিজেদের বাঁচাতে এসব করছে।”

ফের বিজেপিকে ওয়াশিং মেশিন দল বলেও সুর দড়ান তিনি। মুখ্যমন্ত্রীর কথায়, “সোনার ভারত বিক্রি করে দিয়েছে। আবার সোনার বাংলা গড়ার কথা বলছে! বাংলা জয় করা এত সহজ নয়। ত্রিপুরার মানুষ কেমন আছে গিয়ে দেখে আসুন।” দাঙ্গা আর হিংসার রাজনীতি করা বিজেপিকে রাজ্য থেকে নির্মূল করার আহ্বানও জানান তিনি।

উল্লেখ্য, এদিনের এই মঞ্চ থেকেই তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় হুঙ্কার দেন, ২৫০ আসন পেয়ে ফের বঙ্গে ক্ষমতায় ফিরবে তৃণমূল।

[আরও পড়ুনছ বাম-কংগ্রেস জোটে শামিল হচ্ছেন আব্বাস সিদ্দিকিও! অনুমতি চেয়ে সোনিয়াকে চিঠি মান্নানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement