shono
Advertisement

মাদক কাণ্ডে গ্রেপ্তার আরিয়ান, বাবা শাহরুখের পাশে বলিউড, টুইটারে ট্রেন্ডিং #WeStandWithSRK

ছেলের গ্রেপ্তারিতে দুশ্চিন্তায় শাহরুখ ও গৌরী।
Posted: 02:51 PM Oct 04, 2021Updated: 02:52 PM Oct 04, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যাখ্যান, অপমান সহ্য করে মধ্যবিত্ত পরিবারের ছেলে শাহরুখই এখন কিং খান। বাদশার জীবনেই বিপর্যয়। তাঁর সন্তান আরিয়ানের (Aryan Khan) নাম জড়িয়েছে মাদক কাণ্ডে। তারপর থেকে কটাক্ষ ধেয়ে আসছে শাহরুখের দিকে। দুঃসময়ে অভিনেতার পাশে বলিউডের বেশ কয়েকজন। অনুরাগীরাও তাঁর পাশে দাঁড়িয়েছেন। টুইটারে ট্রেন্ডিং #WeStandWithSRK।

Advertisement

ছেলে আরিয়ানের গ্রেপ্তারিতে আর পাঁচজন অভিভাবকের মতো চিন্তিত শাহরুখ (Shah Rukh Khan) এবং গৌরীও। ইতিমধ্যেই স্পেনে শুটিংয়ে যাওয়ার সিদ্ধান্ত স্থগিত করেছেন কিং খান। ছেলের ধরপাকড়ের কথা শোনার পর থেকেই উদ্বেগে গৌরী। এনসিবি আদালতের উদ্দেশে রওনা হয়েছেন শাহরুখ জায়া। শাহরুখ-গৌরীর (Gauri Khan) পাশে দাঁড়িয়েছে বলিউড। রাতেই শাহরুখের বাড়িতে যান সলমন খান। তবে কী কথা হয়েছে সে বিষয়ে কিছুই জানাননি ভাইজান।

[আরও পড়ুন: পুজোর সময় বাবার সঙ্গে বাংলাদেশে রুনা লায়লার বাড়ি, ছবি শেয়ার করে স্মৃতিতে ভাসলেন শ্রীলেখা]

তার আগেই এ বিষয়ে মুখ খুলেছেন বলি তারকা সুনীল শেট্টি (Sunil Shetty)। আরিয়ানের কথা মাথায় রেখে তিনি বলেন, “বাচ্চাটাকে শ্বাস নিতে দিন।”

সোমবার সকালে টুইট করেন পরিচালক হনসল মেহতা (Hansal Mehta)। একজন অভিভাবকের পক্ষে তাঁর সন্তানের জীবনের সমস্যার মুহূর্তের মুখোমুখি হওয়া বেদনাদায়ক বলেই টুইটারে জানান তিনি। শাহরুখের পাশে রয়েছেন বলেও জানিয়েছেন পরিচালক।

এদিকে, টুইটারেও ট্রেন্ডিং #WeStandWithSRK। বিপদের দিনে কিং খানের পাশে তাঁর অনুরাগীরাও।

[আরও পড়ুন: আরিয়ানের বান্ধবীর অন্তর্বাস-স্যানিটারি ন্যাপকিন থেকে উদ্ধার মাদক, বিস্মিত তদন্তকারীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement