shono
Advertisement

‘তৃণমূলে ভাঙাগড়া চলছে’, শুভেন্দু ইস্যুতে মুখ খুললেন দিলীপ

কী বললেন রাজ্য বিজেপির সভাপতি?
Posted: 03:49 PM Nov 13, 2020Updated: 03:49 PM Nov 13, 2020

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: কালীপুজোর উদ্বোধনে গিয়ে শুক্রবার ফের শাসকদলের প্রতি একরাশ ক্ষোভ উগরে দিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বললেন, পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে রাষ্ট্রপতি শাসন জারি হওয়ার সম্ভাবনা দেখা দিচ্ছে। মুখ খুললেন শুভেন্দু ইস্যুতেও। 

Advertisement

উত্তরবঙ্গ থেকে ফিরে শুক্রবার সকালে মানিকতলায় কালীপুজোর উদ্বোধনে গিয়েছিলেন দিলীপ ঘোষ। সেখানেই গতকালের হামলা প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেন, “পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে রাষ্ট্রপতি শাসন জারি হওয়ার সম্ভাবনা দেখা দিচ্ছে। গতকাল আমার উপর আক্রমন করে ওরা বুঝিয়ে দিল প্রধানমন্ত্রী যা বলছেন তা ঠিক।” এরপরই শাসকদলের অন্তর্দ্বন্দ্ব প্রসঙ্গে বলেন, “ওদের পার্টির মধ্যে ভাঙা-গড়া চলছে। পরস্পরের মান ভঞ্জন চলছে। এটা ওদের সমস্যা। তবে এতে ওদের দলের কর্মীরা হতাশ। যে পার্টি  ক্ষমতায় আছে তা আজ ভেঙে যাচ্ছে। শুভেন্দু বড় নেতা,মন্ত্রী তিনি কী করবেন সেটা ওনার ব্যাপার। সবাই বলছে, উনি বিজেপিতে আসছেন। কিন্তু আমার জানা নেই। পিকে এখন ড্যামেজ কন্ট্রোলার হয়েছে। পার্টি এখন আড়াআড়ি ভাবে ভাগ হয়ে যাচ্ছে।”

[আরও পড়ুন: হাতে ‘করোনাসুর’-এর মুণ্ড,মুখে সাবধানবাণী, বাজির বিরুদ্ধে অভিযানে স্বয়ং ‘মা কালী’]

এরপর সরাসরি শুভেন্দু অধিকারীর বিজেপি যোগের জল্পনা নিয়ে প্রশ্ন করা হলে বিজেপি সাংসদ বলেন, “আমাদের সঙ্গে কোনও কথাবার্তা হয়নি। কোনও মেসেজ এখনও আসেনি। সেটা নিয়ে আপনারা চিন্তা করবেন না। অনেক মানুষ আসছেন, আসবেন। কেউ এলে আমরা নেব, আমাদের পার্টির যে কার্য পদ্ধতি আছে, আদর্শ আছে তা নিয়েই বাংলা পরিবর্তনের চেষ্টা করছি। কেউ যদি এই লড়াইয়ে শামিল হতে চায়। আমরা স্বাগত জানাব।” এরপর তিনি বলেন, “গত কয়েক বছরে বাংলা বিজেপির ১২০ জন কর্মী প্রাণ দিয়েছেন। তাই লোকে আমাদের ১৮ টা সিট দিয়েছেন। আগামী ২০২১ বিধানসভা নির্বাচনে মানুষ বিজেপিকে ক্ষমতায় নিয়ে আসবেন। সেই দিকে লক্ষ্য রেখে আমরা কাজ করছি।”

[আরও পড়ুন: বাজি ফাটানোর প্রতিবাদ করায় বেলুড়ে আক্রান্ত পুলিশ, গ্রেপ্তার ৫]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement