shono
Advertisement

রণবীর-দীপিকার ‘ডিভোর্স’? গুঞ্জনকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি ছুটি কাটাচ্ছেন স্বামী-স্ত্রী

দীপিকার সঙ্গে বিচ্ছেদের জল্পনায় জল ঢেলে মিষ্টি ছবি শেয়ার করলেন রণবীর সিং।
Posted: 01:36 PM Jul 10, 2023Updated: 01:36 PM Jul 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসখানেক ধরেই রণবীর-দীপিকার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে। এখন আর আগের মতো স্বামী-স্ত্রীকে একসঙ্গে দেখা যায় না বিটাউনের হাইপ্রোফাইল পার্টিতে! সেই থেকেই জল্পনার সূত্রপাত। এদিকে রণবীরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ফলাও করে শুভেচ্ছাও জানাননি দীপিকা। বিচ্ছেদের জল্পনায় সেই বিষয়টি যেন ঘৃতাহূতির মতো কাজ করে। তবে এবার সমস্ত গুঞ্জনকে বুড়ো আঙুল দেখিয়ে দিলেন রণবীর-দীপিকা।

Advertisement

জন্মদিনে স্ত্রীকে সঙ্গে নিয়েই যে নিভৃতে ছুটি কাটাচ্ছেন অভিনেতা, তার হাতে গরম প্রমাণও দিলেন। ব্যস্ত শিডিউলের মাঝে আলিবাগে ‘মিনি ভ্যাকেশন’ মুডে রয়েছেন তাঁরা। রণবীর সিংয়ের জন্মদিনে কেন কোনও বিশেষ শুভেচ্ছাবার্তা আসেনি ঘরনি দীপিকার তরফে? সেই প্রশ্ন তুলে যখন নেটপাড়ায় প্রায় দক্ষযজ্ঞ বাঁধিয়ে দিয়েছিল নিন্দুকেরা, ঠিক সেই সময়েই তাঁদের মোক্ষম উত্তর দিলেন ‘বলিউডের বাজিরাও’।

স্ত্রী দীপিকাকে নিয়ে নিন্দুকদের এহেন কটাক্ষ, সমালোচনা সম্ভবত সইতে পারেননি রণবীর। তাই সমাজমাধ্যমের পাতায় প্রতিবাদও করলেন ভিন্ন ধাঁচে। আলিবাগে কাটানো এক মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করে অভিনেতা সকলকে ধন্যবাদ জানান জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য। সেই ছবিতেই দেখা গেল ‘বলিউড মস্তানি’র প্রাণখোলা হাসি।

[আরও পড়ুন: শাহরুখের ‘লাক-ফ্যাক্টর’ দীপিকা! ‘জওয়ান’-এ শাড়ি পরেই দুর্ধষ অ্যাকশন নায়িকার, বড় চমক]

প্রসঙ্গত, ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন রণবীর-দীপিকা। দাম্পত্যের ছয় বছরে একাধিকবার তাঁদের সংসারে ভাঙনের গুঞ্জন শোনা গিয়েছে বিটাউনের ইতি-উতি। তবে নিন্দুকদের কথায় কান না দিয়ে প্রকাশ্যেই স্ত্রীয়ের প্রতি বারবার প্রেম নিবেদন করেছেন রণবীর। জন্মদিনে শুভেচ্ছাবার্তা বিতর্কেও তার অন্যথা হল না। আলিবাগ থেকেই স্ত্রীয়ের সঙ্গে আদুরে ছবি শেয়ার করে নিন্দুকদের গালে চড় কষালেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘ভোটে এত মানুষ খুন হল, সাংসদ হয়ে আপনি জুয়ার বিজ্ঞাপন করছেন, ছিঃ’! কটাক্ষ নুসরতকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement