shono
Advertisement

রাশিফল অনুযায়ী ক্লান্ত হলে কী করেন আপনি?

ক্লান্ত বোধ করলে এক এক রাশির জাতক-জাতিকা এক এক রকমভাবে নিজেদের মনোভাব প্রকাশ করেন। The post রাশিফল অনুযায়ী ক্লান্ত হলে কী করেন আপনি? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:38 PM Jul 10, 2016Updated: 03:34 PM Jun 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্লান্ত হয়ে গেলে আপনি কী করেন? ঘুমিয়ে পড়েন? গরম কফি খান? নাকি প্রচণ্ড রেগে গিয়ে মেজাজ হারান? ব্যক্তি বিশেষে সব রকম কাজেই রাশিফলের প্রভাব রয়েছে, এ কথা সকলেরই জানা। জ্যোতিষরা বলছেন, রাশির মানুষের উপর এমনই গভীর প্রভাব যে জাতক-জাতিকার ছোটখাটো কাজ দেখলেও বুঝতে পারা যায় তাঁরা কোন রাশির ব্যক্তি!

Advertisement

শুধু তাই নয়, ক্লান্ত বোধ করলেও এক এক রাশির জাতক-জাতিকা এক এক রকমভাবে নিজেদের মনোভাব প্রকাশ করেন। কিন্তু কী করেন তাঁরা? জেনে নিন এই প্রতিবেদনে।

এরিস:
ক্লান্ত লাগলে এই রাশির জাতক-জাতিকারা শান্ত পরিবেশ চান। তাই আশেপাশের মানুষকে চুপ করে থাকতে বলেন। এর পর পরিবেশ শান্ত হলে তাঁরা অল্প জিরিয়ে নেন।

টরাস:
ঘুমকাতুরে টরাসরা ক্লান্তি দূর করতে চান দ্রুততার সঙ্গে। তাই যখনই ক্লান্তি অনুভব করেন, প্রায় তখনই ঘুমিয়ে পড়েন। তাঁরা মনে করেন ঘুমিয়ে নিলেই এই সমস্যার সমাধান মিলবে।

জেমিনি:
বড় বড় চোখ মেলে মেলে তাকিয়ে থাকেন জেমিনিরা। ক্লান্তি অনুভব করলে তাঁরা অন্য কিছুই বুঝতে চান না। এই সময় যদি তাঁদের সঙ্গে কথা বলারও চেষ্টা করা হয়, তবুও তাঁরা কেবলই তাকিয়ে থাকেন! টুঁ শব্দটি করেন না।

ক্যানসার:
ক্লান্ত থাকলে এই রাশির জাতক-জাতিকারা তা স্বীকার করে নিতে চান না। তাই তাঁরা সব কাজই ধীরে ধীরে করতে থাকেন। কিন্তু ক্লান্তির কারণে সেই কাজে মনোনিবেশ করতে পারেন না।

লিও:
একরোখা লিওরা ক্লান্তি অনুভব করলেও তাঁরা সেটা জয় করতে চান। তাই শত দুর্বলতা থাকা সত্ত্বেও তাঁরা জেগে থাকেন এবং এই জেগে থাকার চেষ্টার সময় গোটা অবস্থার জন্য বিরক্তি প্রকাশ করেন।

ভার্গো:
ক্লান্ত হলে এই রাশির জাতক-জাতিকারা খুব রেগে যান। পরিস্থিতি, চারপাশের লোকজনের অবস্থা এবং কাজকর্মের উপর রেগে যান তাঁরা। আর তাই ক্রমাগত তাঁদের বিরুদ্ধে অভিযোগ করতে থাকেন।

লিব্রা:
ক্লান্তি অনুভব করলে এই রাশির জাতক-জাতিকারা লিওদের মতোই জেগে থাকার চেষ্টা করেন। আর তার জন্য নানা ধরনের কাজের সঙ্গে নিজেদের জড়িয়ে রাখেন সেই সময়।

স্করপিও:
ক্লান্ত বোধ করলে কথা বলার মাঝখানেই ঘুমিয়ে পড়েন স্করপিওরা। ঘুম এই রাশির জাতক-জাতিকাদের খুবই পছন্দের!

স্যাজিটেরিয়াস:
ক্লান্তি থেকে স্যাজিদের চোখের পাতা বুজে আসে নিজে থেকেই। কিন্তু তাও তাঁরা জেগে থাকার চেষ্টা করেন। চোখ পিটপিট করেন এবং ঘুমিয়ে পড়া থেকে নিজেদের বিরত রাখেন।

ক্যাপ্রিকর্ন:
ক্লান্তি থেকে বিরক্তি অনুভব করেন এই রাশির জাতক-জাতিকারা। ক্লান্তি বোধ করলে তাঁরা বুঝতে পারেন না তাঁদের ঠিক কী করা উচিত! আর ঘুমোতে না চাওয়ার কারণে তাঁরা ঠিকমতো বিশ্রামও পান না সেই সময়। উল্টে তখন তাঁদের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলে তাঁরা বিরক্ত বোধ করেন।

অ্যাকোয়ারিয়াস:
ঢুলু-ঢুলু চোখে চেয়ে থাকেন এই রাশির জাতক-জাতিকারা। এই সময় তাঁদের মাথায় প্রায় কোনও কিছুই ঢোকে না। চুপচাপ ঝিমোতেই পছন্দ করেন অবসন্ন বোধ করলে।

পাইসেস:
ক্লান্ত হলে পাইসেসরা যেন অন্য গ্রহের মানুষ হয়ে যান। এই সময় তাঁরা ঘুমের মধ্যে থাকেন। কিন্তু সরাসরি ঘুমিয়েও পড়েন না। এই সময় তাঁরা আলোচনার মাঝে বসে থাকলেও চারপাশের মানুষকে উপেক্ষা করতে পারেন। এমনভাবে থাকেন যেন আশেপাশে কেউ নেই!

The post রাশিফল অনুযায়ী ক্লান্ত হলে কী করেন আপনি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার