shono
Advertisement

বাঙালির হানিমুনে কী হয়, ফাঁস করল ভিডিও!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভূত, চিটফান্ড, খুন, রেপ- তার চেয়েও জটিল কী বলুন তো? একেবারেই দাম্পত্য জীবন! বিশেষ করে বাঙালির দাম্পত্যজীবন। সেখানে পুরুষ আর নারীর সুখের নীড় যতটা না জায়গা জুড়ে থাকে, তার চেয়ে ঢের বেশি করে থাকে মানিয়ে-গুছিয়ে নেওয়া! বউমার শাশুড়ির সঙ্গে মানিয়ে নেওয়া, স্বামীটির স্ত্রীর গজরগজর মানিয়ে নেওয়া, শ্বশুরের বাক্যবাণ জামাই বেচারার মানিয়ে […] The post বাঙালির হানিমুনে কী হয়, ফাঁস করল ভিডিও! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:45 PM Dec 16, 2016Updated: 05:15 PM Dec 16, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভূত, চিটফান্ড, খুন, রেপ- তার চেয়েও জটিল কী বলুন তো?

Advertisement


একেবারেই দাম্পত্য জীবন! বিশেষ করে বাঙালির দাম্পত্যজীবন। সেখানে পুরুষ আর নারীর সুখের নীড় যতটা না জায়গা জুড়ে থাকে, তার চেয়ে ঢের বেশি করে থাকে মানিয়ে-গুছিয়ে নেওয়া! বউমার শাশুড়ির সঙ্গে মানিয়ে নেওয়া, স্বামীটির স্ত্রীর গজরগজর মানিয়ে নেওয়া, শ্বশুরের বাক্যবাণ জামাই বেচারার মানিয়ে নেওয়া- এরকম আরও কত কী!


আর হানিমুন? নামে যতই মধু থাক, আদতে ব্যাপারটা মধুময় কতটা হয়, সে ব্যাপারে সন্দেহ প্রকাশ করতে পারেন অনেকেই! আদতে বাঙালির মধুচন্দ্রিমা যে দীপুদা, মানে দীঘা-পুরী-দার্জিলিং, তা আর কে না জানে? অবশ্য দীঘা, পুরী, দার্জিলিং- কোনওটাই জায়গা হিসেবে খারাপ নয়! তাহলে গোলমালটা কোথায় হয়?


সেই সব নিয়েই নতুন ছবি তৈরি করেছেন পরিচালক মৈনাক ভৌমিক। অনেক দিন পরে তিনি আবার ফিরেছেন বাঙালি সংসারজীবনের বৃত্তে। এবারে তাঁর ছবির বিষয় নিখাদ আটপৌরে বাঙালি দাম্পত্য। ছবির নামও তাই ‘বিবাহ ডায়েরিজ’। এই ছবির কেন্দ্রে দেখা যাবে দুই দম্পতিকে। এক দিকে রয়েছে দুই বর্ষীয়ান স্বামী-স্ত্রী। অন্য দিকে রয়েছে তাদেরই ছেলে আর ছেলের বউয়ের দাম্পত্য। ধীরে ধীরে দেখা যাবে, দুই দাম্পত্যই কোথাও একটা গিয়ে মিলে যাচ্ছে একই খাতে।


আর মধুচন্দ্রিমা? সেটার জন্য তো রইলই নিচের ভিডিওটা! ক্লিক করে দেখে নিন না!

The post বাঙালির হানিমুনে কী হয়, ফাঁস করল ভিডিও! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement