shono
Advertisement

ফেসবুকের মতো এবার হোয়াটসঅ্যাপেও করুন স্টেটাস আপডেট

ব্যবহারকারীদের মধ্যে একঘেয়েমি দূর করতেই নতুন এই উদ্যোগ। The post ফেসবুকের মতো এবার হোয়াটসঅ্যাপেও করুন স্টেটাস আপডেট appeared first on Sangbad Pratidin.
Posted: 11:02 AM Feb 24, 2017Updated: 07:08 AM Feb 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের নতুন ফিচার নিয়ে এল হোয়াটসঅ্যাপ। এবার থেকে ফেসবুকের মতো ব্যবহারকারীরা এই অ্যাপটিতেও একাধিকবার নিজেদের স্টেটাস আপডেট করতে পারবেন। ব্যবহারকারীদের মধ্যে একঘেয়েমি দূর করতে এর আগে একাধিক পদক্ষেপ করেছিল হোয়াটসঅ্যাপ। এটিই তার মধ্যে সাম্প্রতিকতম।

Advertisement

মহা শিবরাত্রি সম্পর্কে এই তথ্যগুলি জানেন?

কী আছে নতুন এই ফিচারে? জানা গেছে, এই ফিচারটির সাহায্যে ছবি, ভিডিও, ইমোজি অথবা জিআইএফ ইমেজকে স্টেটাস হিসেবে ব্যবহার করা যাবে। তবে ২৪ ঘণ্টার পর আপনা থেকেই সেটি মুছেও যাবে। টেক্সট মেসেজের মতো এন্ড টু এন্ড এনক্রিপ্টেড থাকবে স্টেটাসও। এছাড়া কেউ চাইলে একাধিক স্টেটাস আগে থেকে সিডিউলও করে রাখতে পারেন।

জাতিবিদ্বেষের জের, ভারতীয় ইঞ্জিনিয়ারকে হত্যা করল মার্কিন নাগরিক

যে যে ফোনে এই ফিচারটি পাওয়া যাবে, হোয়াটসঅ্যাপ আপডেট করার পর সেই ফোনের ব্যবহারকারীরা ‘কলস’ এবং ‘চ্যাটস’ অপশনের মাঝে নতুন এই ফিচারটিকে দেখতে পাবেন। এই স্টেটাস ট্যাবটিতে ক্লিক করলে কন্ট্যাক্টসগুলি এবং তাঁদের নতুন স্টেটাসও দেখা যাবে। এছাড়া কেউ যদি নতুন স্টেটাস দেয়, সেক্ষেত্রে তিনি ঠিক করে নিতে পারবেন কারা কারা সেটি দেখতে পারবেন। তবে আরও একটি চমকপ্রদ বিষয় হল, ‘ভিউ কাউন্টার’ অপশন থেকে কে কে স্টেটাস দেখেছে সেটাও ব্যবহারকারীরা দেখে নিতে পারবেন।

প্রতারণার অভিযোগে আটক রিঙ্গিং বেলস কর্তা

বিশেষজ্ঞদের মতে, অনেকটা স্ল্যাপচ্যাট বা ইনস্টাগ্রাম স্টোরির মতোই এই হোয়াটসঅ্যাপের নতুন এই ফিচার।

The post ফেসবুকের মতো এবার হোয়াটসঅ্যাপেও করুন স্টেটাস আপডেট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement