shono
Advertisement

‘বেশরম’ হওয়াই শাস্তি! ক্যাটরিনা-আলিয়া ডাক পেলেও অযোধ্যায় ব্রাত্য দীপিকা?

'পদ্মাবত' ছবিতে অভিনয় করেও কর্ণি সেনার চক্ষুশূল হয়েছিলেন অভিনেত্রী।
Posted: 05:02 PM Jan 22, 2024Updated: 05:02 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী রণবীর কাপুরের সঙ্গে রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে গিয়েছেন আলিয়া ভাট। ক্যাটরিনা কাইফ গিয়েছেন ভিকি কৌশলের হাত ধরে। কিন্তু বিশাল এই আয়োজনে দেখা মিলল না দীপিকা পাড়ুকোণের (Deepika Padukone)। ‘বেশরম রং’ বিতর্কই কি কাল হল অভিনেত্রীর? উঠছে এমন প্রশ্ন।

Advertisement

‘জওয়ান’ শাহরুখ হোক বা ‘ফাইটার’ হৃতিক, সবেতেই দীপিকা অপরিহার্য। অল্প সময়ের উপস্থিতিতেও দর্শকদের মন জয় করে নেন বলিউডের ‘মস্তানি’। কিন্তু এই দীপিকার নামই একাধিকবার বিতর্কে জড়িয়েছে। সঞ্জয়লীলা বনশালীর ‘পদ্মাবত’ ছবিতে অভিনয় করে কর্ণি সেনার চক্ষুশূল হয়েছিলেন অভিনেত্রী। সে সময় রাজপুত গরিমা ক্ষুন্ন করার অভিযোগ উঠেছিল ছবির বিরুদ্ধে। দীপিকাকেও হুমকির মুখে পড়তে হয়েছিল। আবার জেএনইউর প্রতিবাদীদের পাশে দাঁড়িয়েও বিতর্কে জড়িয়েছিলেন দীপিকা।

[আরও পড়ুন: রামমন্দিরের উদ্বোধনে দুহাত তুলে নাচ হেমা মালিনীর, ভাইরাল ভিডিও]

গত বছর দীপিকা আবার জড়িয়ে পড়েছিলেন ‘বেশরম রং’ বিতর্কে। ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পেয়েছিল শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’। ছবির ‘বেশরম রং’ গান নিয়ে বিস্তর জলঘোলা হয়। অভিনেত্রীর বিরুদ্ধে গেরুয়া বিকিনি পরার অভিযোগ ওঠে। তাতেই ছবি বয়কট করার ডাক দেওয়া হয়।

যদিও এই বিতর্কের প্রভাব বক্স অফিসে পড়েনি। ১০৫০ কোটি টাকা আয় করে বলিউডের সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায় উপরের সারিতেই জায়গা করে নিয়েছে ‘পাঠান’। সময়ের সঙ্গে বিতর্কের রংও ফিকে হয়েছে। কিন্তু এই সমস্ত কারণেই হয়তো রামলালার প্রাণপ্রতিষ্ঠায় ডিপি বা রণবীর সিংকে দেখা গেল না। যদিও সোশাল মিডিয়ায় প্রদীপ জ্বালানোর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: প্রভাসের ‘আদিপুরুষ’ কলঙ্ক মেটাল রামমন্দির! ভাইরাল মন্দির চত্বরের ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement