shono
Advertisement

‘তোমার কথায় লোকের হাসি পায় না’, কঙ্গনাকে কটাক্ষ দীপিকার!

কেন একথা বলেছিলেন অভিনেত্রী?
Posted: 06:50 PM Apr 11, 2023Updated: 06:50 PM Apr 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসতে হাসতেই কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) অপমান করেছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)! অভিনেত্রীর পুরনো এক সাক্ষাৎকার নতুন করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর তার জেরেই এমনটা মনে করা হচ্ছে।

Advertisement

এক বেসরকারি সংবাদমাধ্যমের আলোচনাচক্রে যোগ দিয়েছিলেন দীপিকা ও কঙ্গনা। সেখানে বিদ্যা বালান ও নিমরত কউরও ছিলেন। কোনও কথা প্রসঙ্গে কঙ্গনা বলেন, “আমার মনে হয় এ দেশে ঠাট্টা-মশকরাকে তেমন গুরুত্ব দেওয়া হয় না। কোনও কারণে লোকজন বড় আবেগপ্রবণ আর মজা বোঝে না। আর মহিলারা ঠাট্টা করলে তো একেবারেই বোঝে না অনেক সময় মজার কিছু বললে শুধু অবাক হয়ে তাকিয়ে থাকে। যেন আমি ঠাট্টা করতে পারি না।”

[আরও পড়ুন: ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতে ভিলেন হলিউডের জনপ্রিয় সুপারহিরো! জল্পনা তুঙ্গে]

কঙ্গনার এই মন্তব্যে হাসিতে লুটিয়ে পড়েন নিমরত ও বিদ্যা। কিন্তু হাসতে হাসতেই দীপিকা বলে ওঠেন, “হয়তো তোমার কথায় লোকের হাসি পায় না।” দীপিকার কথা শুনে প্রথমে অবাক হয়ে যান কঙ্গনা। পরে তিনি বলেন, “আমি মনে করি ওরা আমার মশকরা বুঝতে পারে না।”

এমনিতে দীপিকা-কঙ্গনার সম্পর্ক অম্লমধুর। জেএনইউয়ের পড়ুয়াদের সমর্থন করায় এক সময় পরোক্ষে দীপিকার সমালোচনা করেছিলেন কঙ্গনা। আবার তিনিই অস্কারের মঞ্চে প্রেজেন্টার হিসেবে যাওয়া দীপিকার ভিডিও শেয়ার করে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

[আরও পড়ুন: ‘পয়লা বৈশাখ কোনও ধর্মের নয়’, ‘মঙ্গল শোভাযাত্রা’ বন্ধের নোটিসে মৌলবাদীদের পালটা চঞ্চলের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement