shono
Advertisement
Alia Bhatt

ক্যাটরিনার 'মুশকিল আসান' আলিয়া! মাঝরাতে সাহায্য চেয়ে ফোন করতেন ভিকিপত্নী, কিন্তু কেন?

কেন মাঝরাতে বারবার আলিয়া ভাটকে ফোন করতেন ক্যাটরিনা কাইফ?
Published By: Sandipta BhanjaPosted: 08:25 PM Aug 04, 2024Updated: 08:25 PM Aug 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝরাতে বিপদে পড়লে আলিয়া ভাটই (Alia Bhatt) ছিলেন ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) মুশকিল আসান। একসময়ে বলিউডের দুই সুপারস্টার নায়িকার দারুণ বন্ধুত্ব ছিল। একাধিকবার জনসমক্ষে একে-অপরের প্রতি টান, ভালোবাসা, যত্নশীল হওয়ার কথাও বলেছেন তাঁরা। এমনকী ২০১৭ সালে 'ভোগ'-এর কভারে জায়গা করে নিয়েছিল আলিয়া-ক্যাটরিনার বন্ধুত্বের গল্প। নেহা ধুপিয়ার চ্যাট শোয়ে একবার মুশকিল আসান আলিয়ার গল্প ফাঁস করেছিলেন ক্যাটরিনা। বিপদে পড়লেই নাকি রাতে ভাটকন্যার শরণাপন্ন হতেন অভিনেত্রী। কিন্তু কেন?

Advertisement

নেহার শোয়ে একসঙ্গে রং মিলান্তি পোশাক পরে আসায় সঞ্চালিকা কিছু একটা রসিক মন্তব্য করেছিলেন। তার প্রেক্ষিতেই ক্যাটরিনা অবাক হয়ে জিজ্ঞেস করেন, "এটা কি কোনও 'ইনস্টা ওয়ার্ড'?" কারণ ইনস্টাগ্রামের সঙ্গে ততটা সরগর ছিলেন না অভিনেত্রী। তবে আলিয়া তাঁকে তৎক্ষণাৎ সায় দিয়ে বলেন- "হ্যাঁ এটা তাই।" এরপরই স্মৃতির সরণি বেয়ে ক্যাটরিনা জানান, "আলিয়াই আমাকে ইনস্টাগ্রামের ব্যবহার শিখিয়েছে। রাত ২-৩টেতেও ওকে মেসেজ করে জিজ্ঞেস করতাম- 'আমার ছবিটা সেট হচ্ছে না, কী করব? আলিয়া আমাকে বলে দিত।' একেকটা সময়ে আমার নিজেরই মনে হত রাত ১টা বাজে, এখন হয়তো ওকে বিরক্ত করাটা ঠিক হবে না।"

[আরও পড়ুন: ২৫ লক্ষ না জেতায় ‘বিগ বস’ নির্মাতাদের তীব্র কটাক্ষ রণবীর শোরের! ‘আঙুল ফল টক’, শুনলেন পালটা]

একসময়ে ছিলেন ‘বেস্ট ফ্রেন্ড’। তবে রণবীর কাপুরের জন্যই বন্ধুত্ব ঘুচে গিয়েছিল ক্যাটরিনা-আলিয়ার, বলিপাড়ায় কান পাতলে অবশ্য বছর খানেক আগে এমনটাই শোনা গিয়েছিল। ক্যাট সুন্দরী তখন কাপুরনন্দনের সঙ্গে সম্পর্কে। সেইসময়েই আলিয়ার সঙ্গে দারুণ বন্ধুত্ব গড়ে ওঠে তাঁর। ভাটকন্যা তখন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করছেন! এরপরই ব্রহ্মাস্ত্র করতে গিয়ে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে। তার আগেই অবশ্য ক্যাটরিনার সঙ্গে তাঁর সম্পর্কে ভাঙন ধরেছিল। সেসব এখন অতীত। আলিয়া ভাট বর্তমানে রণবীর ঘরণি। অন্যদিকে ভিকি কৌশলের সঙ্গে সুখের ঘরকন্না করছেন ক্যাটরিনা কাইফ। পুরনো মান-অভিমানের বরফও গলে গিয়েছে তাঁদের মধ্যে। আগামীতে তাঁদের একসঙ্গে দেখা যাবে ফারহান আখতার পরিচালিত 'জি লে জরা' ছবিতে।

[আরও পড়ুন: ‘মৃত্যুপুরী ওয়ানড়কে দেখে প্রাণ কাঁদছে’, ১ কোটির ত্রাণ রামচরণের, বড় অনুদান আল্লু অর্জুনেরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০১৭ সালে 'ভোগ'-এর কভারে জায়গা করে নিয়েছিল আলিয়া-ক্যাটরিনার বন্ধুত্বের গল্প।
  • মাঝরাতে বিপদে পড়লে আলিয়া ভাটই ছিলেন ক্যাটরিনা কাইফের মুশকিল আসান।
  • আগামীতে তাঁদের একসঙ্গে দেখা যাবে ফারহান আখতার পরিচালিত 'জি লে জরা' ছবিতে।
Advertisement