shono
Advertisement

অন্তঃসত্ত্বা ‘সত্যবতী’ রুক্মিণী, ‘অজিত’ অম্বরীশকে নিয়ে বড় ঘোষণা ‘ব্যোমকেশ’ দেবের

‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ নিয়ে নতুন আপডেট।
Posted: 07:41 PM Jul 23, 2023Updated: 07:41 PM Jul 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরশা দাশগুপ্তর ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ (Byomkesh o Durgo Rahosyo) ছবির সুবাদে দেবকে সত্যান্বেষী অবতারে দেখে ইতিমধ্যেই অনুরাগীদের কৌতূহল তুঙ্গে। দিন কয়েক আগেই পয়লা ঝলক প্রকাশ্যে এনে শোরগোল ফেলে দিয়েছেন দেব। যেখানে অভিনেতার মুখে শোনা গিয়েছে রগরগে সংলাপ- ‘আমি নেতাও নই, অভিনেতাও নই…।’ অতঃপর বড়পর্দায় এই পিরিয়ডিক সিনেমার আমেজ নেওয়ার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা। তার আগে অবশ্য তাঁদের প্রায় চাতক পাখির দশা দেবের ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র ট্রেলারের জন্য। এবার ‘সত্যবতী’ রুক্মিণী, ‘অজিত’ অম্বরীশকে পাশে নিয়ে বড় ঘোষণা ‘ব্যোমকেশ’ দেবের।

Advertisement

পরনে নীল পাঞ্জাবি, সাদা ধুতি। চোখে মোটা কালো ফ্রেমের চশমায় সত্যান্বেষীর ভূমিকায় ধরা দিলেন দেব। অজিতের বেশে দেখা গেল অম্বরীশ ভট্টাচার্যকে। লাল শাড়ি পরে হাসিমুখে ব্যোমকেশ দেবের হাত ধরে দাঁড়িয়ে রুক্মিণী মৈত্র। রবিবার এমনই একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে টলিউড সুপারস্টারের ঘোষণা- “খুব শিগগিরিই ট্রেলার আসছে।” স্বাভাবিকভাবেই উত্তেজনায় ফুটছেন দেব-ভক্তরা।

প্রসঙ্গত, ব্যোমকেশের চরিত্রে দেবের অভিনয় করা নিয়ে কৌতূক, বিদ্রুপ হলেও সিনেমার পয়লা ঝলকেই অভিনেতা বুঝিয়ে দিয়েছেন যে সত্যান্বেষীর চরিত্রে অভিনয় করতে গিয়ে নিজেকে কতটা ভেঙেছেন তিনি। সম্প্রতি ফেলুদার ভূমিকাতেও অভিনয় করার ইচ্ছেপ্রকাশ করেছেন তিনি। সিনেমার চরিত্র নির্বাচনের ক্ষেত্রেও তারকা সাংসদ টলিপাড়ার অন্য নায়কদের তুলনায় এগিয়ে রয়েছেন দর্শকদের বিচারে। কখনও সম্পর্কের গল্প নিয়ে হাজির হয়েছেন, আবার কখনও বা দেশপ্রেমকে উসকে দিয়েছেন। এবার ব্যোমকেশ-এর হাত ধরে গোয়েন্দার ভূমিকাতেও তিনি। এই বিষয়ে ট্রোলডও হতে হয়েছে দেবকে। তবে নিন্দুকদের কথায় মাথা না ঘামিয়ে চোয়াল শক্ত করে সেটাকে চ্যালেঞ্জ হিসেবে নিতেই রাজি দেব।

[আরও পড়ুন: ‘কাশ্মীর ফাইলস, কেরালা স্টোরিকে ছাড়! খেলা হবে স্লোগানেই সমস্যা?’, সেন্সর বোর্ডকে প্রশ্ন দেবাংশুর]

এদিকে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে তৈরি হলেও পরিচালক হিসেবে বিরসা দাশগুপ্ত যে নিজের ছাপ রাখবেন, তা টিজারেই আন্দাজ করা গিয়েছে ইতিমধ্যে। সেট থেকে সাজপোশাক সবেতেই পিরিয়ডিক ছোঁয়া রয়েছে। ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ তৈরিও হয়েছে টলিউড সুপারস্টারের প্রযোজনা সংস্থা- দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর ব্যানারে।

[আরও পড়ুন: শুটিং শুরুর আগে অযোধ্যায় ‘সীতা’ দীপিকা, আশীর্বাদ নিলেন ‘রাম লাল্লা’র কাছে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement