shono
Advertisement

বিকিনি পরে বিতর্ককে চুম্বন, কে এই মণিপুরী কন্যা যিনি হচ্ছেন রণদীপ হুডার ঘরনি?

বলিউডে লিনের কেরিয়ার শুরু হয় শাহরুখের 'ওম শান্তি ওম' সিনেমার মাধ্যমে।
Posted: 05:11 PM Nov 25, 2023Updated: 05:11 PM Nov 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যা রটনা ছিল, তাই হল ঘটনা। বিয়ের দিনক্ষণ ঘোষণা করে দিলেন রণদীপ হুডা (Randeep Hooda)। মণিপুরের কন্যা লিন লাইশরামকে (Lin Laishram) মন দিয়েছেন অভিনেতা। চলতি মাসের ২৯ নভেম্বর দুজনের চার হাত এক হবে। ‘মহাভারত’-এর থিমে মণিপুরে সেজে উঠবে বিয়ের আসর। 

Advertisement

কে এই লিন লাইশরাম?
নেটদুনিয়া মারফত পাওয়া তথ্য অনুযায়ী, ইম্ফলে জন্ম লিনের। পুরো নাম লিনথোইংগাম্বি লাইশরাম। বেশ কয়েকবছর নিউ ইয়র্কে কাটিয়েছেন লিন। সেখানে প্রিন্ট আর ফ্যাশন মডেল হিসেবে কাজ করেছেন। মুম্বইয়ে মডেল হিসেবে লিনের সুনাম আছে। প্রথম মণিপুরী মডেল হিসেবে তিনি বিকিনি পরেছিলেন। তাতে বিতর্কও হয়েছিল।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর ভয়ংকর ভিলেন হতে কড়া ট্রেনিং ববির, প্রিয় খাবার ছুঁয়েও দেখেননি]

তবে বিতর্কে দমে যাননি লিন। বলিউডে অভিনেত্রী হিসেবে তাঁর কেরিয়ার শুরু হয় শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে। ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল মণিপুরের কন্যাকে। পরে ‘মেরি কম’, ‘রঙ্গুন’-এর মতো সিনেমাতেও অভিনয় করেন। কিছুদিন আগে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ‘জানে জান’ সিনেমায় প্রেমার চরিত্রে অভিনয় করেছিলেন লিন।

মডেলিং, অভিনয় ছাড়া গয়নার ব্যবসার সঙ্গেও যুক্ত লিন। শোনা যায়, ২০১৬ সাল থেকে রণদীপ হুডা ও তাঁর সম্পর্ক। নাসিরউদ্দিন শাহর থিয়েটারের সঙ্গেও যুক্ত তিনি। রণদীপ আবার নাসিরউদ্দিন শাহকে নিজের আইডল মনে করেন। শোনা গিয়েছে, বিয়েতে কোনও নামী ডিজাইনারের পোশাক লিন ও রণদীপ পরবেন না। তার বদলে মণিপুরের ঐতিহ্যবাহী পোশাকেই দেখা যাবে দুজনকে। পরে মুম্বইয়ে হবে রিসেপশন।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর সংলাপে হোঁচট খেলেন রশ্মিকা! নেটপাড়ায় কটাক্ষের শিকার দক্ষিণী অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement