shono
Advertisement

‘প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে থাকেন না কেন?’, করোনা নিয়ে মমতাকে বিঁধলেন নাড্ডা

বাংলার ভোটের প্রধান ইস্যু এখন করোনা!
Posted: 04:07 PM Apr 25, 2021Updated: 07:03 PM Apr 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উন্নয়ন, দুর্নীতি, ধর্মনিরপেক্ষতা, কাটমানি, সব ছাপিয়ে বাংলার ভোটের প্রধান ইস্যু এখন করোনা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বারবার দাবি করছেন, করোনার দ্বিতীয় ধাক্কা মোকাবিলায় পুরোপুরি ব্যর্থ কেন্দ্রের বিজেপি সরকার। কেন্দ্রের অদূরদর্শিতার জন্যই এই সংকটে দেশ। রাজ্যের প্রচারে এসে এবার করোনা ইস্যুতে মমতাকে পালটা দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। তৃণমূল নেত্রীকে তীব্র কটাক্ষে বিঁধে নাড্ডার প্রশ্ন, আপনি যদি করোনা নিয়ে এতই চিন্তিত হবেন? তাহলে প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে থাকেন না কেন?

Advertisement

করোনা (CoronaVirus) আবহেই রবিবার রাজ্যে ভারচুয়াল জনসভা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। সেই সভা থেকেই বিজেপির সর্বভারতীয় সভাপতি মমতাকে কটাক্ষ করে বলেন,”উনি বলেন আমরা নাকি করোনা পরিস্থিতি সঠিকভাবে সামলাতে পারছি না। ওঁর কাছে আমার প্রশ্ন, আপনি কেন করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে যোগ দেন না। কীসের জন্য? আপনার অহং আপনাকে আটকে দিচ্ছে? নাকি ঔদ্ধত্য? স্রেফ আপনার ঔদ্ধত্য বাংলার মানুষ এবং প্রধানমন্ত্রীর মধ্যে দেওয়ালের মতো দাঁড়িয়ে আছে।”

[আরও পড়ুন: ফের ব্যাটিং ব্যর্থতাই ডোবাল, আইপিএলে টানা চতুর্থ ম্যাচে হার নাইটদের]

আসলে, গত ২৩ এপ্রিল করোনা পরিস্থিতি নিয়ে ১০ রাজ্য এবং এক কেন্দ্রশাসিত অঞ্চলের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী। সেই বৈঠকে এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপস্থিতিকেই হাতিয়ার করেছে বিজেপি। যদিও তৃণমূলের দাবি, ওই বৈঠকে ডাকাই হয়নি মুখ্যমন্ত্রীকে। ওটা আসলে ১০টি সবচেয়ে বেশি প্রভাবিত রাজ্যের বৈঠক। আর বাংলা সেই তালিকায় নেই। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে আক্ষেপ করে জানিয়েছিলেন, “প্রধানমন্ত্রীর বৈঠকে ডাকা হয়নি, ডাকলে যেতাম।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement