shono
Advertisement

‘ওঁর কথা শুনব কেন?’সাক্ষাৎকারে সোনিয়াপুত্রকে নিয়ে মোদির মন্তব্যে জবাব রাহুলের

'ইডি, সিবিআইয়ের ভয় পাই না', বলেন রাহুল।
Posted: 06:06 PM Feb 10, 2022Updated: 08:15 PM Feb 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকাল সংবাদ সংস্থাকে দেওয়া একটি সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) বলেন, রাহুল গান্ধী (Rahul Gandhi) কিছুই শোনেন না। বৃহস্পতিবার উত্তরাখণ্ডে (Uttarakhand) প্রচারে গিয়ে পালটা দিলেন রাহুল। বললেন, “মোদির কথা কেন শুনব।” তিনি কিছু শোনেন না বলে মোদি আসলে কী বোঝাতে চেয়েছেন, তাও এদিন দলের সমর্থকদের বোঝান কংগ্রেস নেতা। বলেন, “আসলে আমাকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলিকে দিয়ে চাপ দেওয়া যাচ্ছে না।”

Advertisement

উল্লেখ্য, সম্প্রতি সংসদে নিজের ভাষণে বেকারত্ব ও ভারত-চিন সম্পর্ক নিয়ে রাহুল গান্ধী বেশ কিছু প্রশ্ন তোলেন। সেই প্রসঙ্গে সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে বুধবার মোদি বলেন, “আমি সমস্ত বিষয়ে তথ্য-সহ উত্তর দিয়েছি। বেশ কিছু বিষয়ে উত্তর দিয়েছে কেন্দ্রের বিদেশ মন্ত্রক (External Affairs Ministry) ও প্রতিরক্ষা মন্ত্রক (Defence Ministry) । কিন্তু একজন মানুষকে আমি উত্তর দেব কীভাবে, যে কিছু শোনে না, সংসদ কক্ষেও বসে না।” এদিন কংগ্রেসের জনসভায় রাহুল গান্ধী বলেন, “প্রধানমন্ত্রী মোদি যে বলেছেন রাহুল গান্ধী শোনেন না। এর অর্থ কী জানেন? ইডি (ED) এবং সিবিআই (CBI) রাহুল গান্ধীর উপর কোনও প্রভাব ফেলতে পারে না। তিনি এটাই বলতে চেয়েছেন।”

[আরও পড়ুন: উত্তরপ্রদেশ কেরল হলে ভালই হত! যোগীকে খোঁচা বিজয়নের]

রাহুল আরও বলেন, “হ্যাঁ, উনি ঠিক। রাহুল গান্ধী নরেন্দ্র মোদির কথা শোনেন না। কিন্তু উনি ভাবেন, ইডি, সিবিআই দেখিয়ে সবাইকে ভয় দেখাবেন। আমি ভয় পাই না। বরং আমার হাসি পায়…ওঁর গর্ব দেখে।” রাহুলের প্রশ্ন, “আমি নরেন্দ্র মোদির কথা কেন শুনব?”
এদিন রাহুল গান্ধী প্রধানমন্ত্রী মোদির জবাবি ভাষণেরও সমালোচনা করেন। বলেন, “ প্রধানমন্ত্রী মোদি একটি দীর্ঘ ভাষণ দিয়েছেন। তিনি কংগ্রেস ও আমার সম্পর্কে ভুল কথা বলেছিলেন। সাধারণত এগুলো তিনি করেই থাকেন।”
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement