shono
Advertisement

প্রকাশ্য রাস্তায় স্ত্রীকে কুপিয়ে খুন মুর্শিদাবাদে, পরে ‘অনুশোচনা’য় আত্মঘাতী স্বামীও

স্ত্রীকে টোটোর মধ্যেই খুন করে স্বামী।
Posted: 09:56 AM Oct 20, 2022Updated: 10:07 AM Oct 20, 2022

সাবির আলি, লালবাগ: পারিবারিক বিবাদের জেরে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) ভগবানগোলা থানার নসিপুর এলাকায়। পুলিশ ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। এদিকে অভিযুক্ত স্বামীও গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম আয়েশা বিবি। তিনি বহরমপুরের একটি বেসরকারি হাসপাতালে নার্সের কাজ করতেন। রোজকার মতো বুধবার রাতেও জিয়াগঞ্জ স্টেশনে নেমে স্বামীর সঙ্গে একই টোটোয় চেপে বাড়ি ফিরছিলেন আয়েশা বিবি। সেই সময় দুজনের মধ্যে বিবাদ বাঁধে বলে সূত্রের খবর। এর মাঝে আচমকা সুবর্ণমৃগ এলাকায় স্বামী আয়েশাকে কুপিয়ে দেয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। 

[আরও পড়ুন: পুলিৎজার নিতে আমেরিকায় যেতে বাধা, ক্ষোভ উগরে দিলেন কাশ্মীরি চিত্র সাংবাদিক]

ঘটনার খবর পেয়ে ভগবানগোলা থানার পুলিশ এসে ওই মহিলাকে উদ্ধার করে। লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে স্ত্রীকে খুনের পর স্বামী জার্জিস হোসেনও গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। মনে করা হচ্ছে, মাথা গরমে স্ত্রীকে খুন করার পর অনুশোচনায় ভুগছিলেন স্বামী। তার জেরেই এই আত্মহত্যা বলে মনে করছে ওয়াকিবহাল মহল। 

[আরও পড়ুন: পুলিৎজার নিতে আমেরিকায় যেতে বাধা, ক্ষোভ উগরে দিলেন কাশ্মীরি চিত্র সাংবাদিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার