shono
Advertisement

আরও বেশি আসন পেয়ে ক্ষমতায় ফিরব, উনিশের আগে আত্মবিশ্বাসী মোদি

মহাজোটকে পাত্তাই দিচ্ছে না মোদি। The post আরও বেশি আসন পেয়ে ক্ষমতায় ফিরব, উনিশের আগে আত্মবিশ্বাসী মোদি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:08 PM Aug 12, 2018Updated: 04:38 PM Aug 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বিরোধীরা তো একজোট হয়ে লড়ছে, উনিশের আগে আপনার স্ট্র্যাটেজি কী হবে?  উন্নয়ন, আরও দ্রুত গতিতে উন্নয়ন, সবার জন্য উন্নয়ন। বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। লোকসভা ভোটের আগে উন্নয়নই তাঁর একমাত্র অস্ত্র হতে চলেছে একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই দাবি করলেন প্রধানমন্ত্রী। তাঁর বক্তব্য, “গত চার বছরে যথেষ্ট উন্নয়ন করেছে এনডিএ। যাদের কিছু বলার নেই, যারা কোনও কাজ করেনি। তারাই মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করবে।” মোদির বক্তব্যে স্পষ্ট, দেশজুড়ে যতই বিজেপি বিরোধী হাওয়া চলছে বলে দাবি করা হোক না কেন, প্রধানমন্ত্রী নিজে আত্মবিশ্বাসী। সাক্ষাৎকারে বিরোধীদের প্রায় সব সমালোচনারই জবাব নিজের মতো করে দিয়েছেন প্রধানমন্ত্রী। তবে হাবেভাবে স্পষ্ট, বিরোধীরা তাঁর সামনে পাত্তাই পাবে না আগামী লোকসভাতেও। সাক্ষাৎকারে মোদি বলেন, ‘আমার নিজের সরকারের উপর পূর্ণ আস্থা আছে। আমরা ৪ বছরে অনেক কাজ করেছি। ২০১৯ এ আশা করি আগের থেকেও বেশি আসন নিয়ে ক্ষমতায় ফিরছি।’

Advertisement

[এনআরসি ইস্যুতে মুখ খুলতেই মমতার বিরুদ্ধে খড়্গহস্ত মোদি]

ইতিমধ্যেই দেশজুড়ে মোদি বিরোধী জোট গড়ার তোড়জোড় শুরু করেছে বিরোধীরা। সমাজবাদী পার্টি, বহুজন সমাজ পার্টি, কংগ্রেস, তৃণমূল কংগ্রেস, এনসিপি, আরজেডি, বামফ্রন্টের মতো বিজেপি বিরোধী শক্তিগুলি এবার এক ছাতার তলায় এসে বিজেপির বিরুদ্ধে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছে। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, বিরোধীদের এই মহাজোট বেগ দিতে পারে মোদিকে। কিন্তু সে দাবি মানতে নারাজ প্রধানমন্ত্রী। মহাজোটকে কার্যত পাত্তাই দিচ্ছেন না প্রধানমন্ত্রী। তিনি বলেন, “দেশের স্বার্থে নয়, ব্যক্তিগত স্বার্থে জোট করছে বিরোধীরা, বিরোধীদের জোট পরিবারতন্ত্র রক্ষা করার স্বার্থে, ক্ষমতার স্বার্থে। আমাদের সঙ্গে লড়াই করার কোনও ক্ষমতায় এই জোটের নেই।” 

[বিজেপি নেতার মাল্যদানে ‘অপবিত্র’ আম্বেদকরের মূর্তি, শুদ্ধিকরণ দলিত আইনজীবীদের]

বেকারত্ব, রাফালে, গণপিটুনি সব নিয়েই এদিন প্রশ্ন করা হয় মোদিকে। বেকারত্ব ইস্যুতে প্রধানমন্ত্রীর দাবি, বিরোধীরা ভুল প্রচার করছে। যথেষ্ট পরিমাণ চাকরি দিয়েছে তাঁর সরকার। রাফালে ইস্যুতে মোদি পালটা আক্রমণের পথে হাঁটলেন। তিনি বলেন, কংগ্রেসকে এখনও তাড়া করে বেড়াচ্ছে বোফর্সের ভূত, তাই রাফালেও ভূত দেখছে কংগ্রেস।

The post আরও বেশি আসন পেয়ে ক্ষমতায় ফিরব, উনিশের আগে আত্মবিশ্বাসী মোদি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement