shono
Advertisement

জঙ্গি হানা চললে ভারতে কাজ নয় পাক শিল্পীদের, অনড় রাজ ঠাকরে

এমন কথাই স্পষ্ট করে দেওয়া হল মহারাষ্ট্র নবনির্মাণ সেনার তরফ থেকে। The post জঙ্গি হানা চললে ভারতে কাজ নয় পাক শিল্পীদের, অনড় রাজ ঠাকরে appeared first on Sangbad Pratidin.
Posted: 01:55 AM Dec 20, 2016Updated: 08:27 PM Dec 19, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় সিনেমার উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিতে বাধ্য হয়েছে পাকিস্তানি ফিল্ম একজিবিটর অ্যাসোসিয়েশন৷ সোমবার, ১৯ ডিসেম্বর  থেকেই পাকিস্তানি সিনেমা হলে দেখানো হচ্ছে ভারতীয় সিনেমা৷ কিন্তু ভারতে পাক অভিনেতা-অভিনেত্রীদের কাজ করার ছাড়পত্র দেওয়া হচ্ছে না। এমন কথাই স্পষ্ট করে দেওয়া হল মহারাষ্ট্র নবনির্মাণ সেনার তরফে।

Advertisement

এমএনএসের পক্ষ থেকে এদিন জানানো হয়েছে, যতদিন পর্যন্ত পাকিস্তান ভারতের উপর জঙ্গি হানা অব্যাহত রাখবে ততদিন ভারতে পাক শিল্পীদের কাজ করার বিরোধিতা করবে রাজ ঠাকরের দল। সোমবার নবনির্মাণ সেনার পক্ষ থেকে আমেয়া খোপকার এক বিবৃতিতে এই কথা জানিয়েছেন।

প্রসঙ্গত, গত সেপ্টেম্বর মাসে উরি হামলার পর ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই এমএনএসের পক্ষ থেকে দেশে পাক শিল্পীদের কাজ করার বিরোধিতা করা হয়। নবনির্মাণ সেনার বিরোধিতায় ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তির ক্ষেত্রে বাধা সৃষ্টি হয়। সেনার বিরোধিতায় রাতারাতি নিজেদের দেশে ফিরে যান পাক শিল্পী এবং কলাকুশলীরা। সোমবারের বিবৃতিতে কার্যত নিজেদের অবস্থানে অনড় থাকল এমএনএস।

The post জঙ্গি হানা চললে ভারতে কাজ নয় পাক শিল্পীদের, অনড় রাজ ঠাকরে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement