shono
Advertisement

‘কাপুরুষ নই, যখন দরকার হবে তখনই সত্যিটা বলব’

শাসকদলের চাপের মুখে নতিস্বীকারে নারাজ অভিনেতা প্রকাশ রাজ। The post ‘কাপুরুষ নই, যখন দরকার হবে তখনই সত্যিটা বলব’ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:14 PM Oct 05, 2017Updated: 01:28 PM Oct 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ খুলেছেন খোদ প্রধানমন্ত্রীর বিরুদ্ধে। প্রশ্ন তুলেছেন গৌরী লঙ্কেশ হ্ত্যাকাণ্ডে তাঁর নীরবতা নিয়ে। প্রত্যাশিতভাবেই শাসকদলের রোষের মুখে পড়েছেন অভিনেতা প্রকাশ রাজ। তাঁর বিরুদ্ধে অভিযোগও দায়ের হয়েছে। কিন্তু চাপের মুখে মাথা নোয়াতে নারাজ এই অভিনেতা। সাফ জানিয়েছেন, তিনি কাপুরুষ নন। যেখানে যখন সত্যিটা বলার প্রয়োজন হবে, তখনই তা নিয়ে মুখ খুলবেন।

Advertisement

 জানেন, কেবিসি থেকে পাওয়া অর্থ কীভাবে খরচ করবেন অনামিকা? ]

সাংবাদিক গৌরী লঙ্কেশের হত্যার পর উত্তাল হয়েছিল গোটা দেশ। তবে আজও অপরাধীদের ধরা সম্ভব হয়নি। কিন্তু অভিনেতার প্রশ্ন ছিল অন্য। তিনি জানান, এরকম ঘটনার পর যখন অনুগামীরা উচ্ছ্বাস প্রকাশ করছেন তখনও আশ্চর্যরকম নীরব ছিলেন প্রধানমন্ত্রী। কটাক্ষ করে জানান, প্রধানমন্ত্রী তাঁর থেকেও বড় অভিনেতা। তাঁর আক্ষেপ, এ থেকেই বোঝা যাচ্ছে, কোন দিকে এগোচ্ছে দেশ? তাঁর এই মন্তব্যেই শোরগোল পড়ে। প্রকাশ রাজের রাজনৈতিক অপরিণামদর্শিতা নিয়ে প্রশ্ন তোলেন বিজেপি নেতারা। প্রশ্ন তোলা হয়, কেন কাবেরী আন্দোলনের সময় নীরব ছিলেন তিনি? কেন অভিনেতা হিসেবে সেবার সামাজিক প্রয়োজনে মুখ খোলেননি? এমনকী মোদির বিরুদ্ধে মন্তব্য করায় তাঁর নামে অভিযোগও দায়ের হয়।

[  মূর্খদের জন্য কোনও শব্দ খরচ নয়, শুভশ্রীর বিস্ফোরক টুইটের নিশানায় কি মিমি? ]

যদিও চাপের মুখে নতিস্বীকারে নারাজ অভিনেতা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সাফ জানিয়েছেন, “আমি মোদিকে কোনও দলের নেতা মনে করি না। তিনি আমার দেশের প্রধানমন্ত্রী। কোনও বিষয়ে তাঁর সঙ্গে আমার মতবিরোধ থাকতেই পারে। আমি তা নিয়ে প্রশ্ন তুলতেই পারি।” তিনি যে মোদি বিরোধী নন, সে কথা জোর দিয়ে জানান অভিনেতা। তবে তাঁর দাবি,  মোদি একটি ধর্মনিরপেক্ষ দেশের প্রধান। তাই তাঁকে কোনও বিষয় নিয়ে প্রশ্ন করার অধিকার তাঁর আছে। তাঁর প্রশ্ন, একটি বিশেষ ঘটনায় প্রধানমন্ত্রীর নীরবতা নিয়ে তিনি বিব্রত। সেটা কি তাঁর অপরাধ?

চালকের বেতন দেননি রণবীর, বচসায় বিঘ্নিত ‘পদ্মাবতী’র শুটিং ]

রাজনীতিতে যোগ দেওয়ার প্রসঙ্গেও মুখ খুলেছেন তিনি। জানান, যদি কোনওদিন রাজনীতিতে যোগ দেন তাহলে সকলের সামনে এসেই তা ঘোষণা করবেন। এ নিয়ে কোনও লুকোছাপার প্রশ্ন নেই বলেও জানান তিনি। তিনি নিজে যা বলেছেন তা নাকচ করার কোনও প্রশ্নই নেই। তিনি যা ঠিক মনে করেছেন তাই বলেছেন। এবং ভবিষ্যতে প্রয়োজন হলেও মুখ খুলতে পিছপা হবেন না।

The post ‘কাপুরুষ নই, যখন দরকার হবে তখনই সত্যিটা বলব’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement