shono
Advertisement

নতুন সংসার সাজিয়ে ছোটপর্দায় শুরু ‘অপু’র সেকেন্ড ইনিংস

একদিন যেই আকাশের নিচে কেরিয়ার শুরু করেছিলেন, সেখানেই ফিরলেন ‘অপুর সংসার’ নিয়ে। The post নতুন সংসার সাজিয়ে ছোটপর্দায় শুরু ‘অপু’র সেকেন্ড ইনিংস appeared first on Sangbad Pratidin.
Posted: 08:37 PM Jan 07, 2017Updated: 03:33 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কমেডি তবে স্ট্যান্ড আপ নয়, থিয়েটারে। টেলিভিশন সিরিজ, তবে ফিকশন নয় নন-ফিকশন। বাংলা টেলিভিশনের পর্দায় এই নতুন ফরম্যাট নিয়েই ফিরছেন শাশ্বত চট্টোপাধ্যায়। একেবারে নিজের অনস্ক্রিন সংসার সাজিয়ে গুছিয়ে ফিরলেন ‘অপু’।

Advertisement

একদিন যেই আকাশের নিচে থেকে কেরিয়ার শুরু করেছিলেন। বহু ব্যস্ততায় সেই সঙ্গ ছেড়ে ছিলেন। ব্যস্ততা আজও রয়েছে। টলিউড থেকে বলিউড, চাহিদা তাঁর সর্বত্র। তাও বহু বছর বাদের ফিরছেন ‘অপুর সংসার’ নিয়ে। কারণ একটাই, বাংলা টেলিভিশনের বাড়তে থাকা চাহিদা। যার খবর তিনি পেলেন, যখন টেলিভিশনের পর্দায় দেখানো হল তাঁর ‘ঈগলের চোখ’। ছবি মুক্তির বহুদিন বাদেও এত ফোন পেয়ে তিনি বুঝলেন টেলিভিশনের মর্ম। সেই কারণেই এই ফিরে আসা।

আর ‘অপু’র ফিরে আসার শ্রেয় ‘জি বাংলা’ টেলিভিশন চ্যানেলের। সেখানেই সপ্তাহে ৩ দিনের জন্য নিজের এই কমেডি সিরিজ নিয়ে আসছেন শাশ্বত। সঙ্গে দেখা যাবে সুদীপা বসু, অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের। পরিচালনায় রয়েছেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। ২৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে টেলিভিশনের পর্দায় শাশ্বতর এই সেকেন্ড ইনিংস।

The post নতুন সংসার সাজিয়ে ছোটপর্দায় শুরু ‘অপু’র সেকেন্ড ইনিংস appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement